মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

চুক্তিতে স্বাক্ষর করেছেন মেসি, দাবি বার্সার!

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়নের জন্য বেশ মরিয়া বার্সেলোনা। চুক্তি স্বাক্ষরের ব্যাপারে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ জানিয়েছেন, বাস্তবিক অর্থেই চুক্তিতে স্বাক্ষর ফেলেছেন মেসি। শিডিউল সমস্যার কারণে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিতে বিলম্ব হচ্ছে।

আগামী বছরের মাঝামাঝিতে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। বেশ কিছুদিন ধরেই এই আর্জেন্টাইন সুপারস্টার নু্য-ক্যাম্প ছাড়বেন বলে গুঞ্জন চলছে। তাই মেসির সঙ্গে যত তাড়াতাড়ি সম্ভব চুক্তি নবায়ন করতে চায় বার্সা।

বার্তোমেউয়ের দাবি, গত জুনেই মেসি নতুন চুক্তি স্বাক্ষর করেছেন। অন্যদিকে গোল ডটকম জানায়, চুক্তি স্বাক্ষর না হলেও যাবতীয় ব্যাপারে সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তকে দেওয়া সাক্ষাত্কারে বার্তোমেউ বলেন, আমরা ইতিমধ্যেই ঐক্যমতে পেঁচেছি এবং চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মোট তিনটি চুক্তি। একটি মেসি ফাউন্ডেশনের সঙ্গে; যেটিতে ফাউন্ডেশনের সভাপতি এবং খেলোয়াড়ের ভাই স্বাক্ষর করেছে।

বাকি দুটি চুক্তি নিয়ে বার্সেলোনা প্রেসিডেন্ট বলেন, আরেকটি হল মেসির সঙ্গে ইমেজ স্বত্ত্ব চুক্তি। তার কোম্পানির শীর্ষ কর্তা হিসেবে মেসির বাবা এতে স্বাক্ষর করেন। আর অপরটি হল পারিশ্রমিক চুক্তি; ক্ষমতাবলে যেটিতে তার (মেসি) বাবা স্বাক্ষর করেছেন।