সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইংল্যান্ড সফরের এইচপি দলে মোসাদ্দেক

News Sundarban.com :
আগস্ট ২৮, ২০১৭
news-image

ক্রীড়া প্রতিবেদক : ইংল্যান্ড সফরের জন্য বিসিবির হাই পারফরম্যান্স (এইচপি) দলে জায়গা পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। তিনিসহ জাতীয় দলে খেলা সাত ক্রিকেটার আছেন এই দলে।

রোববার রাতে ইংল্যান্ড সফরের জন্য ১৬ সদস্যের এইচপি দল ঘোষণা করে বিসিবি। দলের অধিনায়ক করা হয়েছে দেশের হয়ে একটি টেস্ট খেলা নাজমুল হোসেন শান্তকে।

মোসাদ্দেক অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের চূড়ান্ত দলে ছিলেন। কিন্তু চোখের সমস্যায় শেষ মুহূর্তে দল থেকে ছিটকে পড়েন ২১ বছর বয়সি ব্যাটসম্যান। এইচপি দলে থাকায় নিশ্চিতভাবেই দ্বিতীয় টেস্টের দলে ফেরা হচ্ছে না তার।

মোসাদ্দেক-শান্ত ছাড়া এইচপি দলে জায়গা পাওয়া জাতীয় দলে খেলা অন্য পাঁচ ক্রিকেটার হলেন- লেগ স্পিনার জুবায়ের হোসেন, লেগ স্পিন অলরাউন্ডার তানভীর হায়দার, পেস অলরাউন্ডার সাইফ উদ্দিন, বাঁহাতি পেসার আবু হায়দার রনি ও ডানহাতি পেসার শুভাশিস রায়।

ইংল্যান্ড সফরের জন্য আগামী ৫ সেপ্টেম্বর দেশ ছাড়বে এইচপি দল। সেখানে কাউন্টির কয়েকটি দ্বিতীয় সেরা ও একাডেমি দলের বিপক্ষে ৫০ ওভারের আটটি ম্যাচ খেলে ১৮ সেপ্টেম্বর ইংল্যান্ড ছাড়বেন শান্ত-মোসাদ্দেকরা।

হাই পারফরম্যান্স দল:
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, সাদমান ইসলাম, তানভীর হায়দার (সহ-অধিনায়ক), ইরফান শুক্কুর, ইয়াসির আলী, সাইফ উদ্দিন, আল-আমিন, মেহেদী হাসান, জুবায়ের হোসেন, আবু হায়দার রনি, এবাদত হোসেন, ইমরান আলী, সৈয়দ খালিদ হোসেন, শুভাশিস রায়।

স্ট্যান্ড-বাই:
মেহেদী হাসান সিদ্দিক, আজমির আহমেদ, আবুল হাসান রাজু, আবু জায়েদ, নিহাদ-উজ-জামান।