শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গুরুতর অসুস্থ অবস্থায় আইসিইউতে ভর্তি কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র

News Sundarban.com :
জানুয়ারি ১৩, ২০২৪
news-image

শুক্রবার গভীর রাত থেকে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তীব্র জ্বর, খিঁচুনি, শ্বাসকষ্টের সমস্যা রয়েছে মদনের। এমনকী সোডিয়াম-পটাশিয়ামের তারতম্যের জন্য মাঝেমধ্যেই আবোলতাবোল কথা বলছেন তিনি। বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে মদন মিত্রের। এই মুহূর্তে আপাতত তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলেই খবর হাসপাতাল সূত্রে।

ফের হাসপাতালে ভর্তি কামারহাটির বিধায়ক মদন মিত্র। শুক্রবার রাতে পরিস্থিতি জটিল হওয়ায় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তৃণমূল বিধায়ককে। মাঝরাতেই তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়।

দিন কয়েক আগেই কিডনির সমস্যা ও নিউমোনিয়ার সংক্রমণ নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। পরিবার সূত্রে খবর, শহরের সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি থাকাকালীনই চোট পেয়ে হাতের হাড় ভাঙে মদন মিত্রের। অস্ত্রোপচার করতে হয়। পরিজনেরা জানাচ্ছেন, বাড়িতে ফিরলেও অত্যন্ত দুর্বল ছিলেন বিধায়ক। উঠে দাঁড়ানোর ক্ষমতা ছিল না। খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন। ক্রমশ হিমোগ্লোবিন কমতে শুরু করে। রক্তে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রাও কমেছিল। একই কথা বারবার বলার মত সমস্যা দেখা দেয়। আবার, পিঠের একটি হাড় ভেঙেছে বলেও সন্দেহ করা হচ্ছে। এই অবস্থায় শুক্রবার সকাল থেকে বাড়িতেই কামারহাটির বিধায়কের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। সমস্যা ক্রমশ বাড়তে থাকায় বিকেলে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।