শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘খেলা হবে’ স্লোগানকে কটাক্ষ করে হুংকার দিলেন ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়

News Sundarban.com :
জানুয়ারি ৭, ২০২৪
news-image

‘যে মাঠে বলেছিল খেলা হবে, তার দখল নিতে এসেছি।’ কলকাতার ব্রিগেড প্যারেড ময়দানে বাম ছাত্রযুবর ‘ইনসাফ সমাবেশ’- এ তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানকে কটাক্ষ করে এমনই হুংকার দিলেন ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায় । রবিবারের সমাবেশ থেকে রাজ্য বিধানসভায় ও সাংসদ বামেদের কোনও সদস্য না থাকার কটাক্ষের জবাব দেন তিনি । সেই সঙ্গে রাজ্যের দুর্নীতি সহ নানা বিষয় তুলে রাজ্যের শাসক দলে আক্রমণ করেন তিনি । এদিন তিনি বিজেপিকে তীব্র আক্রমণ করেন ।

‘ইনসাফ সমাবেশ’- এ মঞ্চে ওঠার পর থেকেই ঝাঁঝালো বক্তব্য রাখেন ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায় । তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানকে কটাক্ষ করে শুরুতেই বলেন, “যে মাঠে বলেছিল খেলা হবে, তার দখল নিতে এসেছি। কারোর বাবার ক্ষমতা নেই মাঠের দখল আমাদের থেকে কেড়ে নেবে। বামপন্থীরা রক্তবীজের জাত, লড়ে যাবে-লড়ে যাবে। বামপন্থীরা একটা পাড়ায় রাজনীতি করতে গুঁতোগুঁতি করে না। বামপন্থীদের লড়াই একটা গলির জন্য নয়।

একটা বিধায়ক, একটা সাংসদ পদের জন্য লড়াই করে না। যতদিন এদেশের মাটিতে অপশাসন লুট, অত্যাচার চলবে বামপন্থীরা লড়ে যাবে। চার আনার কিছু ফুটো মস্তান গলিতে গুঁতোগুঁতি করছে। ভাবছে এটাই দুনিয়া। আমরা জানি নিজের গলিতে একটা কুকুরও বাঘ। ময়দানে আসুন দেখা যাবে।’ তাঁর কথায়, ‘আমরা বলেছিলাম বড় মাঠে লড়াই হবে। এই মাঠে লড়াইয়ের শর্ত ভাষা হবে না, এই মাঠে লড়াইয়ের শর্ত বর্ণ হবে না। লড়াইয়ের শর্ত হবে রুটি-রুজি।’