রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানিংয়ে পালিত হল ‘খ্রীস্টমাস এন্ড ফুট ফেস্ট সেলিব্রেশান’ 

News Sundarban.com :
ডিসেম্বর ১৯, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং : ২৫ ডিসেম্বর বড়দিন।আর সেই বড় দিন উপলক্ষে মঙ্গলবার ক্যানিংয়ের ডি-পল স্কুলে অনুষ্ঠিত হল খ্রীস্টমাস এন্ড ফুট ফেস্ট সেলিব্রেশান উৎসব। দ্বাদশ তম বর্ষের এই উৎসবে উপস্থিত ছিলেন ডি-পল স্কুলের অধ্যক্ষ ফাদার লাক্সমান লিমা,মাতলা জুওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়ার সুন্দরবন আঞ্চলিক কেন্দ্রের অধিকর্তা ডঃ জে এস যোগেশ কুমার,বিশিষ্ট চিকিৎসক ডঃ কার্তিক চন্দ্র নস্কর,ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির সভাপতি উত্তম দাস,জেলাপরিষদ সদস্য সুশীল সরদার,ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ সহ একাধিক বিশিষ্টজনেরা।পাশাপাশি ছাত্র ছাত্রীদের ছয় হাজার অভিভাবকগণ।

জানা গিয়েছে খ্রীস্টমাস এন্ড ফুট ফেস্ট সেলিব্রেশান উপলক্ষে ডি-পল স্কুলের ছাত্রছাত্রীরা প্রায় ৪০ রকমের বিভিন্ন সুস্বাদু লোভনীয় জাতীয় খাবার তৈরী করেছিলেন।ছিল নানান ধরনের মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে সেই সমস্ত উন্নতমানের রকমারি নানান পদের স্বাদ গ্রহণ করেন বিশিষ্টজনেরা এবং ছাত্রছাত্রীদের অভিভাবকরা। উল্লেখ্য ছাত্রছাত্রীদের তৈরী নানান ধরনের পদ ছিল সুস্বাদু এবং লোভনীয়।

এমন অনুষ্ঠান প্রসঙ্গে ডি-পল স্কুলের অধ্যক্ষ ফাদার লাক্সমান লিমা জানিয়েছেন, ‘খ্রীস্টমাস এন্ড ফুট ফেস্ট সেলিব্রেশান হিসাবে এটি আমাদের দ্বাদশ বর্ষের উদ্যোগ।আমাদের স্কুলের ছাত্রছাত্রীরা বিভিন্ন ধরনের লোভনীয় সুস্বাদু খাবার তৈরী করেছে।অনুষ্ঠানে তাঁদের অভিভাবক এবং বিশিষ্ট অতিথীরা স্বাদ গ্রহণ করে উচ্চ প্রশংসিত করায় খুব ভালো লাগছে। আগামী দিনে যাতে আরো উন্নত মানের খাবার তৈরী করে ছাত্রছাত্রীরা ‘খ্রীস্টমাস এন্ড ফুট ফেস্ট সেলিব্রেশান’ করতে পারে স্কুলের তরফে সেই উদ্যোগ গ্রহণ করা হবে।’