বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজেপির জয়ের পর শাসকদলের বিরুদ্ধে আরও আক্রমণাত্মক হয়ে উঠলেন শুভেন্দু অধিকারী

News Sundarban.com :
ডিসেম্বর ৩, ২০২৩
news-image

তিন রাজ্যের বিধানসভায় জয়জয়কার বিজেপির। তিন রাজ্য মধ্যপ্রদেশ, রাজস্থান ও ছত্তীসগড়ের ক্ষমতায় এসেছে বিজেপি। তেলেঙ্গানার দখল নিয়েছে কংগ্রেস। তাতে খড়কুটোর মতো উড়ে গিয়েছে কংগ্রেস। বিজেপির জয়ের পর রাজ্যের শাসকদলের বিরুদ্ধে আরও আক্রমণাত্মক হয়ে উঠলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

এদিন শুভেন্দু অধিকারী সাংবাদিকদের বলেন, “রাজস্থান. মধ্যপ্রদেশ, ছত্তীসগড়ে দেশদ্রোহীরা পরাস্ত হয়েছে। রাষ্ট্রবাদ জিতেছে। বাংলাতেও রাষ্ট্রবাদী শক্তি জিতবে। প্রথমে ২৪-এর ভোটে জিতবে। তার পর ২৬ সালে বাংলা থেকে হাওয়া হয়ে যাবে তৃণমূল। বাংলায় এবার সাঁড়াশি আক্রমণ চলবে।”

বিজেপির এই জয়ের উৎসব করতে চায় বিধানসভায়। বিজেপির জয়ে সোমবার বিধানসভায় প্রত্যেককে মিষ্টিমুখ করানোর কর্মসূচী নিয়েছেন শুভেন্দু অধিকারী। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার উত্তপ্ত হয়ে পারে বিধানসভা।

এ ব্যাপারে প্রতিক্রিয়ায় তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “উনিশের লোকসভা ভোটের পর বাংলায় এমন লম্ফঝম্ফ আগেও করেছিল বিজেপি। কিন্তু বাংলার মাটি কতটা শক্ত অমিত শাহরা বুঝতে পেরেছেন। বাংলায় ওদের ভোট নেই। কংগ্রেস আর তৃণমূল এক নয়। বিজেপিকে বাংলায় ফের ঘোল খাইয়ে ছাড়বে জোড়াফুল। কোনও এজেন্সি ওদের জেতাতে পারবে না”।