সোমবার, ৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেঙ্গালুরুর বিভিন্ন স্কুলে বোমার হুমকি ইমেইল আসায় আতঙ্কের সৃষ্টি

News Sundarban.com :
ডিসেম্বর ১, ২০২৩
news-image

বেঙ্গালুরুর অন্তত ১৫টি বেসরকারী স্কুলে এদিন সকালে বোমার হুমকি সহ একটি ইমেল পাঠানো হয়। তার ফলে স্কুলগুলির কর্মী এবং অভিভাবকদের মধ্যে কিছুক্ষনের মধ্যেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ সূত্রে এই তথ্য জানা গিয়েছে। পুলিশ বোমাতঙ্কের ফলে বেঙ্গালুরুরর একের পর এক স্কুল খালি করে দেয়। ইমেইল পাওয়ার পরই স্কুলগুলি পুলিশকে খবর দিয়েছিল।

পুলিশ জানিয়েছে, তাঁরা এই হুমকি ইমেইল-এর খবর পাওয়ার পরই বোমা নিষ্ক্রিয়করণ স্কোয়াড এবং নাশকতাবিরোধী চেক টিমকে সঙ্গে নিয়ে স্কুলগুলিতে গিয়েছিল। পুলিশ, পড়ুয়া ও স্কুলগুলির কর্মীদের স্কুল প্রাঙ্গণ থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে যে এখনও কোনও সন্দেহজনক বস্তু স্কুলগুলি থেকে পাওয়া যায়নি। তবে স্কুলগুলিতে তল্লাশি জারি রয়েছে পুলিশের।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া এ প্রসঙ্গে জানিয়েছেন, পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। বেঙ্গালুরুর স্কুলগুলিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং অভিভাবকদের আতঙ্কিত হওয়ার প্রয়োজন নেই। তিনি আরও বলেন, “আমি পুলিশকে নির্দেশ দিয়েছি স্কুল পরিদর্শন করতে এবং নিরাপত্তা বাড়াতে ”। পুলিশ বিভাগ থেকে এপ্রসঙ্গে প্রাথমিক রিপোর্ট পাওয়া গিয়েছে বলেও তিনি এদিন জানান।