বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গোসাবায় নিহতের বাড়িতে গেলেন তৃণমূলের প্রতিনিধি দল

News Sundarban.com :
ডিসেম্বর ১, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, গোসাবা: গত সোমবার খুন হয়েছিলেন মুছাকালি মোল্লা(৩৭)।তিনি গোসাবা ব্লকের রাধানগর-তারানগর পঞ্চায়েতেরে রাধানগর ৮৪ নম্বর বুথের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি ছিলেন।খুনের পর থেকেই মৃত তৃণমূল নেতার পরিবারের সদস্যরা তৃণমূল কংগ্রেসের যুব দলের বিরুদ্ধে দোষ চাপিয়েছিলেন। সাংসদ অভিষেক ব্যানার্জীর নির্দেশে বৃহষ্পতিবার নিহত তৃণমূল কর্মীর পরিবারে সাথে দেখা করার জন্য তৃণমূল কংগ্রেসের এক প্রতিনিধি দল রাধানগর গ্রামে হাজীর হয়েছিলেন।

প্রতিনিধি দলে ছিলেন মন্ত্রী দিলীপ মন্ডল,ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লা, গোসাবার বিধায়ক সুব্রত মন্ডল, জেলাপরিষদ সদস্য অনিমেশ মন্ডল সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। দলীয় নির্দেশ মেনে দলের তরফে এদিন মৃত তৃণমূল নেতার পরিবারের হাতে আর্থিক সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি মৃতের পরিবারের পাশে দল রয়েছে বলে জানান বিধায়ক সওকত মোল্লা।অন্যদিকে তৃণমূলের প্রতিনিধি দল কে কাছে পেয়ে মৃতের পরিবার কান্নায় ভেঙে পড়েন। মৃত তৃণমূল নেতার স্ত্রী তাঞ্জিলা মোল্লা বলেন, আমার স্বামীকে যে বা যারা খুন করেছে তারা যেন কেউ ছাড় না পায়।

বিধায়ক সওকত মোল্লা মৃতের পরিবার কে স্বান্তনা জানিয়ে পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন,‘যে কোন খুন শোকের বার্তা বহন করে। আমাদের নেতা কে আততায়ীরা খুন করেছে। যে বা যারা এই কাজে যুক্ত তাদের যাতে চরম শাস্তি হয় দল সেই ব্যবস্থা করবে।কারণ আততায়ীদের কোন দল বা জাত হয় না। তারা সমাজবিরোধী।