বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেরিওয়ালা কে বেঁধে রেখে থানায় খবর দিলেন গ্রামবাসীরা

News Sundarban.com :
নভেম্বর ২৬, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং : বাইকের পিছনে শীতের কম্বল, চাদর সহ অন্যান্য সরঞ্জাম নিয়ে একপ্রান্ত থেকে অপর প্রান্তে ফেরি করে বিক্রি করছিলেন জীবনতলা থানার কালিবাড়ি এলাকার যুবক সামসুল খান।ফেরি করতে করতে বাইক চালিয়ে শনিবার বিকাল নাগাদ হাজীর হয়েছিল ক্যানিং থানার ইটখোলা পঞ্চায়েতের উত্তরেদোখালি গাজীপাড়া এলাকায়।

অভিযোগ সামসুল নামে ওই ফেরিওয়ালা গ্রামে ঢুকেই পাড়ার গৃহবধু, যুবক, যুবতীদের কাছে জানতে চান পাড়ার মস্তান কে রয়েছে? তাদের নাম কি?এবং ফোন নম্বর চেয়ে খোঁজ খবর শুরু করে। ফেরিওয়ালার কাছ থেকে আচমকা এমন কথাবার্তা শুনে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। তারা সন্দেহভাজন ফেরিওয়ালা যুবক কে একটি লাইটের পোষ্টে বেঁধে রাখে।

এমন ঘটনা নজরে পড়ে এলাকার প্রাক্তন পঞ্চায়েত সদস্য শাজাহান গাজীর। তিনি আতঙ্কগ্রস্ত গ্রামবাসীদের ভরসা দিয়ে ক্যানিং থানায় ঘটনার কথা জানান। ক্যানিং থানার পুলিশ খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে হাজীর হয়। ওই ফেরিওয়ালা যুবক কে উদ্ধার করে জিঞ্জাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

প্রাক্তন পঞ্চায়েত সদস্য শাজাহান গাজী জানিয়েছেন, গত ১৫ জুলাই আমাদের বুথ সভাপতি নানু গাজী কে কুপিয়ে খুন করেছিল দুষ্কৃতিরা।গ্রামের মানুষজন এমনিতেই আতঙ্কিত রয়েছে। তারপর বহিরাগত যুবকের এমন আচরণে গ্রামবাসীদের সন্দেহ হয়, আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন। তারা তাকে বেঁধে রাখে। ঘটনার খবর জানতে পেরে পুলিশ কে ঘটনার কথা জানাই।ক্যানিং থানার পুলিশ ওই যুবক কে উদ্ধার করে নিয়ে গিয়েছে।তবে ওই যুবক কেন ‘মস্তান’দের খোঁজ করছিল?সেবিষয়ে পুলিশি তদন্তে আসল সত্য ঘটনা উঠে আসবে।তবে আচমকা এমন ঘটনায় এলাকার বাসিন্দারা চরম আতঙ্কের মধ্যে রয়েছেন।’