শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আচমকা ‘অসুস্থ’ রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

News Sundarban.com :
নভেম্বর ১৭, ২০২৩
news-image

গ্রেফতারির পর থেকেই নিজেকে ‘অসুস্থ‘ বলে দাবি করছিলেন রেশন দুর্নীতি মামলায় ধৃত রাজ্যের বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। প্রথমদিন আদালতে পেশ করার সময়ই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল তাঁকে হাসপাতালে। কয়েকদিন চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর ছুটি পান তিনি। বিরোধী নেতৃবৃন্দ প্রকাশ্যেই ‘এসব নাটক’ বলে মন্তব্য করেছেন। কিন্তু বৃহস্পতিবার রাতে জেলে আচমকা ‘অসুস্থ’ হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

বর্তমানে জ্যোতিপ্রিয় মল্লিক রয়েছেন প্রেসিডেন্সি জেলে। বৃহস্পতিবার রাতে সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। শুরু হয় শ্বাসকষ্ট। স্বাভাবিকভাবেই তড়িঘড়ি তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়। দেওয়া হয় অক্সিজেন। বেশ কিছুক্ষণ পর ধীরে ধীরে সুস্থ হন মন্ত্রী। হাসপাতালে ভর্তির প্রয়োজন হয়নি বলে জানা গিয়েছে। আপাতত স্থিতিশীল তিনি।

প্রসঙ্গত, গ্রেফতারের পর থেকে বহুবার শারীরিক অসুস্থতার কথা জানিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি জানিয়েছিলেন তাঁর হাত-পা ব্যথা। পক্ষাঘাতের আশঙ্কা প্রকাশ করেছিলেন তিনি। বৃহস্পতিবার ভারচুয়াল শুনানিতে আদালতেও অসুস্থতার কথা জানান মন্ত্রী। বলেন, “৩৫০ সুগার। হাত-পা কাজ করছে না। আমাকে বাঁচতে দিন।” এর পরই রাতে জেলে অসুস্থ হয়ে পড়েন তিনি।