শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দুষ্কৃতীদের অতর্কিত হামলায় খুন তৃণমূলের পঞ্চায়েতের সদস্য

News Sundarban.com :
নভেম্বর ১৩, ২০২৩
news-image

বাড়ির কাছে মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় দুষ্কৃতীদের অতর্কিত হামলায় খুন হলেন জয়নগর থানার অন্তর্গত বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাইফুদ্দিন লস্কর( ৪৩ )। তিনি আবার বামনগাছি অঞ্চল তৃণমূলের সভাপতি।মৃত সাইফুদ্দিন লস্করের স্ত্রী সেরিফা বিবি লস্কর আবার ওই বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েতের প্রধান।গুলির শব্দ শুনেই লোকজন ছুটে আসে এবং তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জয়নগর এক নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

জেলার পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালি জানান দুটি বাইকে মোট চারজন এসেছিলেন। একজনকে পুলিশ গ্রেফতার করেছে। একজন মারা গিয়েছে। স্থানীয় জনতার দাবী তারা পিটিয়ে মেরেছেন। যদিও পুলিশ জানিয়েছে কি কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। দুটি দেহই এদিন ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এদিকে ঘটনার খবর পেয়েই পদ্মেরহাট হাসপাতালে ছুটে আসেন স্থানীয় বারুইপুর পূর্ব বিধানসভার তৃণমূলের বিধায়ক বিভাস সরদার। বিভাস বাবুর দাবি এই খুনের ঘটনায় দুষ্কৃতীরাই খুনের ঘটনা ঘটিয়েছে আর পুলিশ এখনও পর্যন্ত দু’জনকে ধরতে পেরেছে। হাসপাতালে আসেন জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস। তিনি এই খুনের দায় চাপান বিজেপি ও সিপিএমের উপরে। আরেক তৃণমূল নেতা শওকত মোল্লা জানান লোকসভা ভোটে জামানত বাজেয়াপ্ত হবে জেনেই এই খুন পরিকল্পিতভাবে করা হয়েছে। বামনেতা সুজন চক্রবর্তী জানান তৃণমূলের নিজেদের গন্ডগোলের জেরেই এই খুন। বিজেপির পক্ষ থেকে জানানো হয় এই খুনের সাথে তাদের কোনো সম্পর্ক নেই।

অন্যদিকে এই ঘটনার জেরে হামলা চালানো হয় বামনগাছি গ্রাম পঞ্চায়েতের দোলুয়াখাঁকি নস্কর পাড়া এলাকায়। একদল দুষ্কৃতি ২০/২৫ টি বাড়িতে ভাঙচুর, লুঠ, মহিলাদের মারধোর করে ও হুমকি দেয়। বাড়ি থেকে সর্বস্ব লুঠ করে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ। তাই নয় বেছে বেছে শুধুমাত্র সিপি(আই) এম কর্মী সমর্থকদের বাড়িতে ভাঙচুর ও আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। স্থানীয় তৃণমূলের নেতাদের বিরুদ্ধে এই অভিযোগ।