মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জ‍্যেতিপ্রিয় মল্লিকের মন্ত্রীসভা থেকে বরখাস্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

News Sundarban.com :
নভেম্বর ৩, ২০২৩
news-image

রেশন দুর্নীতি কান্ডের নায়ক প্রাক্তন খাদ্যমন্ত্রী ও বর্তমান বনমন্ত্রী জ‍্যেতিপ্রিয় মল্লিকের মন্ত্রীসভা থেকে বরখাস্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার বাঁকুড়ায় বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি । এদিন সকাল ১১টা নাগাদ লালবাজার থেকে এক বিশাল মিছিল করে এক বিজেপি কর্মীরা মাচানতলা মোড়ে উপস্থিত হয়।সেখানে জ‍্যোতিপ্রিয় মল্লিকের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়।এই কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুনীল রুদ্র মন্ডল বলেন মানুষের খাবার কেড়ে নিয়ে যিনি প্রতারণা করেছেন, এতবড় দুর্নীতি করার পরেও তাকে কেন মন্ত্রী সভা থেকে বরখাস্ত করা হয়নি।এটাও জনগণের সঙ্গে প্রতারণা।

রেশন দুর্নীতির জেরে যে মন্ত্রী জেলে ,তার দৃষ্টান্ত মূলক শাস্তির ও দাবী জানাচ্ছি আমরা ।সেই প্রসঙ্গে তিনি বলেন শুধুমাত্র বাঁকুড়া জেলাতেই সাড়ে পাঁচ লক্ষের মত ভুয়ো রেশন কার্ড রয়েছে, এরমধ্যে ৬৮ হাজার মৃত্যু জনিত কারনে অবৈধ হয়েছে, বাকী প্রায় সাড়ে তিন লক্ষের মতো ভূয়ো।

শুধুমাত্র বাঁকুড়া জেলাতেই যদি এই পরিমাণ ভুয়ো রেশন কার্ড থাকে তবে সারা পশ্চিমবঙ্গে কত ভুয়ো কার্ড রযেছে তা অনুমেয়।জ‍্যোতিপ্রিয়কে অবিলম্বে মন্ত্রীসভা থেকে হঠানো না হলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে বলে হুশিয়ারি দেন তিনি।