রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মাকে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী

News Sundarban.com :
নভেম্বর ২, ২০২৩
news-image

অসুস্থ নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মা নির্মলা বন্দ্যোপাধ্যায়কে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । বিকেলে হাসপাতালে পৌঁছে দেখা করেন মুখ্যমন্ত্রী। নির্মলা বন্দ্যোপাধ্যায় কয়েকদিন ধরে ভর্তি রয়েছেন বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক বলে খবর। সূত্রের খবর হাসপাতাল থেকে বেরিয়ে রাজভবন যাবেন মুখ্যমন্ত্রী। রাজ্যপালের সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা।

জানা গিয়েছে, কয়েকদিন আগে নির্মলাদেবী অসুস্থ হয়ে বাইপাসের ধারে এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। সেই খবর পেয়ে বৃহস্পিতবার হাসপাতালে তাঁকে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, নোবেলজয়ী বঙ্গসন্তান ছাড়াও অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায় রাজ্য সরকারের স্বাস্থ্য সংক্রান্ত উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য। কোভিড মোকাবিলায় রাজ্য সরকারের যে বিশেষ কমিটি তৈরি হয়েছিল, তাতে অন্যতম সদস্য হিসেবে রাখা হয়েছিল অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে। এছাড়া রাজ্যের আর্থিক বিষয়ক একাধিক পরামর্শের জন্য বিদেশবাসী নোবেলজয়ী অর্থনীতিবিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন। তাঁর পরিবারের প্রতি দায়িত্বের কথাও শোনা গিয়েছে মুখ্যমন্ত্রীর কাছে। এই পরিস্থিতিতে নোবেলজয়ীর মায়ের অসুস্থতার খবরে মুখ্যমন্ত্রী ছুটে গেলেন হাসপাতালে।