বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থা স্থিতিশীল

News Sundarban.com :
অক্টোবর ২৮, ২০২৩
news-image

আপাতত রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থা স্থিতিশীল। শনিবার হাসপাতালে তাঁকে দেখতে পান ইডি অফিসারেরা।

হাসপাতাল সূত্রের খবর, তিনি আগে থেকেই টাইপ টু ডায়াবেটিসে আক্রান্ত। তাঁর পাশাপাশি উচ্চ রক্তচাপের সমস্যাও রয়েছে ৷ আছে কিডনি সংক্রান্ত সমস্যাও ৷ তাই নেফ্রোলজিস্টের পরামর্শ নেওয়া হয়েছে৷

জ্যোতিপ্রিয়বাবুর চিকিৎসার জন্য ৪ বিশেষজ্ঞ চিকিৎসককে নিয়ে একটি বোর্ড তৈরি করছে হাসপাতাল ৷ এই বোর্ডে রয়েছেন ইন্টারনাল মেডিসিনের চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়, হৃদরোগ বিশেষজ্ঞ আফতাব খান, নিউরোলজিস্ট সদানন্দ দে ও এক নেফ্রলজিস্ট ৷

সিসিইউয়ের ১৪২ নম্বর কেবিনে রয়েছেন মন্ত্রী। ইতিমধ্যেই মন্ত্রীর সিটি স্ক্যান, এমআরআই-সহ আরও বেশ কয়েকটি রক্তপরীক্ষা করা হয়েছে। জ্যোতিপ্রিয়বাবুর আচ্ছন্নভাব কেটেছে অনেকটা। তবে, সোমবার পর্যন্ত তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

এদিকে, মন্ত্রী ভর্তি থাকায় হাসপাতালের নিরাপত্তায় রয়েছে কেন্দ্রীয় বাহিনী। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই তাঁর ইডি হেফাজত শুরু হবে। আঁটসাঁট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে হাসপাতালকে। অভিযোগ, হাসপাতালে ঢুকতে গিয়ে চরম হয়রানির শিকার হচ্ছেন রোগীর পরিবারের লোকজন। হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান অনেকেই।