মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জ্যোতিপ্রিয় মল্লিকের সল্টলেকের বাড়িতে তল্লাশির পর তাঁর পৈতৃক ভিটেতেও পৌঁছল ইডি

News Sundarban.com :
অক্টোবর ২৬, ২০২৩
news-image

প্রায় দিনভর রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সল্টলেকের বাড়িতে তল্লাশির পর তাঁর পৈতৃক ভিটেতেও পৌঁছল ইডি। পাশাপাশি ইডির একটি দল পৌঁছে যায় মন্ত্রীর আপ্তসহায়কের বন্ধুর বাড়িতেও।

বৃহস্পতিবার সকাল ৭টা থেকেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা পৌঁছেছিলেন সল্টলেকে জ্যোতিপ্রিয়ের দু’টি বাড়িতে। একই সঙ্গে তাঁর আপ্তসহায়ক অমিত দে-র দু’টি ফ্ল্যাটেও শুরু হয় তল্লাশি অভিযান। সাতসকালেই কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় ওই চারটি ঠিকানায় চলতে থাকে ম্যারাথন তল্লাশি। এরই মধ্যে হাওড়ার কদমতলায় জ্যোতিপ্রিয়ের এক ঘনিষ্ঠের বাড়িতেও হাজির হন ইডির ছয় আধিকারিক।

এর কয়েক ঘণ্টা পরে বেনিয়াটোলা লেনে জ্যোতিপ্রিয়ের পৈতৃক বাড়িতেও পৌঁছে যায় ইডির আধিকারিকদের অন্য একটি দল। শুরু হয় তল্লাশি। বেনিয়াটোলা লেনের এই বাড়িতে অবশ্য মন্ত্রী এখন আর থাকেন না। তবে তাঁর আত্মীয়স্বজনেরা থাকেন। ইডির আধিকারিকদের দলটি সেই বাড়িতে ঢুকে পড়ে তল্লাশি চালাতে শুরু করে।

প্রসঙ্গত, মন্ত্রীর বাড়িতে এই তল্লাশি অভিযান নিয়ে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক বৈঠক করে অসন্তোষ প্রকাশ করেছেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।