শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘টাইগার থ্রি’র জন্য গান গাইলেন অরিজিৎ

News Sundarban.com :
অক্টোবর ১৯, ২০২৩
news-image

অবশেষে সব বৈরিতার অবসান ! সলমন ও ক্যাটরিনা কাইফের আসন্ন ছবি ‘টাইগার থ্রি’র জন্য গান গাইলেন অরিজিৎ। প্রায় ৯ বছর পর সলমনের লিপে গান গাইতে দেখা যাবে তাঁকে। তাঁর ওই ছবির গানের ঝলক শেয়ার করে খোদ সলমন খান লিখেছেন, “প্রথম গানের প্রথম ঝলক। গানের না ‘লেকে প্রভু কে নাম’। আর হ্যাঁ। অরিজিতের সিংয়ের এটা আমার জন্য প্রথম গান।” সলমন এও জানিয়েছেন আগামী ২৩ তারিখ এই গান মুক্তি পাবে। আর ছবি মুক্তি পাবে দীপাবলীতে।

সলমন খান ও অরিজিৎ সিংয়ের সম্পর্কের বরফ যে গলতে শুরু করেছে সেই আঁচ আগেই পাওয়া গিয়েছিল। সম্প্রতি ভারত-প্যাকিস্তান ম্যাচের আগে এক মঞ্চে হাজির ছিলেন দু’জনেই। শুধু কি তাই? সলমনের বাড়ি থেকেই সম্প্রতি বের হতে দেখা যায় অরিজিৎকেও। এর পরেই ধারণা করা যায়, সব কিছু ঠিক হয়েছে তাঁদের মধ্যে। অবশেষে সেই ধারণাই হল সত্যি।

ঘটনার সূত্রপাত ২০১৪ সালে। এক অ্যাওয়ার্ড শো’তে সলমন খানের কাছ থেকে পুরস্কার নিতে মঞ্চে উঠেছিলেন অরিজিৎ। পরেছিলেন সাদামাঠা পোশাক। যা দেখে তাঁকে কটাক্ষ ছুড়ে দেন সলমন। বলেন, “দেখে মনে হচ্ছে ঘুম থেকে উঠে এসেছ…”। চুপ করে থাকেননি অরিজিৎও।পাল্টা উত্তর দেন। বলেন, “কী করব, সবাই মিলে ঘুম পাড়িয়ে দিয়েছেন”। ভাইজানের মুখে উপর কথা! তাও আবার সকলের সামনে! অরিজিতের এই ‘ঔদ্ধত্য’ যে সলমন ভাল ভাবে নেননি তা টের পাওয়া গিয়েছিল কিছু সময় পরেই। একের পর এক সলমনের ছবির কাজ হাতছাড়া হয় তাঁর। পড়তে হয় অনেক সমস্যার মুখেও। শোনা যায় অরিজিতের কেরিয়ার তছনছ করতে সলমন প্রভাব খাটাতেও কসুর করেননি। তবে প্রতিভাবে আটকে রাখা যায়নি ।শুধু তাই নয় সলমনের ‘টাইগার থ্রি’র জন্য গান গাইলেন অরিজিৎ। সলমনের লিপে অরিজিতের গা শুনতে মুখিয়ে সকলেই।