রবিবার, ৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছ’ঘণ্টার তল্লাশির পর তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্রের বাড়ি থেকে বেরল সিবিআই

News Sundarban.com :
অক্টোবর ৮, ২০২৩
news-image

রবিবার মদনের দু’টি বাড়িতে তল্লাশি চালাতে গিয়েছিল সিবিআইয়ের দু’টি দল। দুপুর আড়াইটে থেকে পৌনে তিনটের মধ্যে তারা বেরিয়ে যায় মদনের দু’টি বাড়ি থেকেই। পুরসভার নিয়োগ সংক্রান্ত মামলায় মদনের বাড়িতে এই তল্লাশি চালানো হয়েছিল বলে খবর সিবিআই সূত্রে। বিধায়কের বাড়ি থেকে সিবিআই কোনও তথ্যপ্রমাণ পেল কি না, তা স্পষ্ট নয়।

রবিবার সকালেই কামারহাটির তৃণমূল বিধায়কের বাড়িতে পৌঁছেছিল সিবিআইয়ের একটি দল। তদন্তকারী সংস্থা সূত্রেই জানা গিয়েছিল, পুরসভায় নিয়োগ সংক্রান্ত বিষয়ে তল্লাশি চালানোর জন্য রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদনের ভবানীপুরের বাড়িতে গিয়েছেন তাঁদের আধিকারিকেরা। সেই সময় বাড়িতেই ছিলেন মদন। সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদ বলেও জানা গিয়েছিল কেন্দ্রীয় তদন্ত সংস্থা সূত্রে। প্রায় পাঁচঘণ্টা তল্লাশি চলাকালীন মদনকে কী জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার কী জবাবই বা পেয়েছে সিবিআই, সে ব্যাপারে অবশ্য কিছু জানানো হয়নি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে।মদনের তরফেও এ ব্যাপারে কিছু জানানো হয়নি। রবিবার দুপুরে মদনের বাড়ি থেকে যখন বেরিয়ে আসেন সিবিআই আধিকারিকেরা তখনও বাড়ির ভিতরেই ছিলেন কামারহাটির বিধায়ক। তিনি বাইরে আসেননি।

এদিন সিবিআইয়ের আরও একটি দল মদনের দক্ষিণেশ্বরের বাড়িতে গিয়েছিল। তিন জন সিবিআই আধিকারিক সেখানে তদন্ত চালাচ্ছিলেন। দুপুরে সেই বাড়ি থেকেই তল্লাশি শেষ করে বেরিয়ে আসেন সিবিআই আধিকারিকেরা।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আজ মদনের বাড়ির সামনে কেন্দ্রীয় বাহিনীর সশস্ত্র জওয়ানদের মোতায়েন করা হয়েছিল। কারণ কেন্দ্রীয় সংস্থা আশঙ্কা করেছিল তৃণমূল কর্মী-সমর্থকদের বিক্ষোভের সম্ভাবনা রয়েছে। তবে শেষ পর্যন্ত সে রকম কিছু হয়নি।