বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানিংয়ে বাংলাদেশী যুবক সহ গ্রেফতার ২

News Sundarban.com :
অক্টোবর ৩, ২০২৩
news-image

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – রবিবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে এক বাংলাদেশী যুবক সহ দুজনকে গ্রেফতার করলো ক্যানিং থানার পুলিশ।ধৃতের নাম রিপন বিশ্বাস। ধৃতের বাড়ি বাংলাদেশের বরিশাল জেলার বাখেরগঞ্জ থানার ডহরখোলা গ্রামে।ধৃত কে সোমবার আদালতে পেশ করা হবে বলে পুলিশ সুত্রের খবর।স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গিয়েছে বাংলাদেশী যুবক রিপন বিশ্বাস গত ৬ মাস আগে ত্রিপুরা রাজ্যের সীমান্তবর্তী এলাকা থেকে ভারতে প্রবেশ করে।

সেখান থেকে কলকাতার টালিগঞ্জ স্টুডিও পাড়ায় আস্থানা গাড়ে।সেখানে কয়েকটি সিরিয়ালে অভিনয়ও করেছে বলে দাবী ধৃত ওই বাংলাদেশী যুবকের।পরে টালিগঞ্জ থেকে ক্যানিংয়ের দিঘীরপাড় পঞ্চায়েতের শরৎপল্লি এলাকায় ঘাঁটি নেয়।সেখানে এলাকার বাসিন্দা পীযুষকান্তি নাথ এর বাড়িতে আশ্রয় নিয়েছিল।রবিবার রাতে এমন খবর গোপন সুত্রে জানতে পারে ক্যানিং থানার পুলিশ।ক্যানিং থানার এসআই রঞ্জিত চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী শরৎপল্লি গ্রামে তল্লাশি অভিযান চালায়। সেখানে পীযুষকান্তি নাথ এর বাড়ি থেকে বাংলাদেশী ওই যুবক কে গ্রেফতার করে ক্যানিং থানার পুলিশ।

পাশাপাশি বাংলাদেশী যুবক কে আশ্রয় দেওয়ার জন্য গৃহকর্তা পীযুষ কান্তি কে ও গ্রেফতার করে পুলিশ।বাংলাদেশী ওই যুবক কি ভাবে এবং কার হাত ধরে কি উদ্দেশ্য নিয়ে ভারতে প্রবেশ করছিল সে বিষয়ে ধৃত বাংলাদেশী যুবক কে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।