বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুম্বইয়ে এক বিমান কর্মীর রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য

News Sundarban.com :
সেপ্টেম্বর ৪, ২০২৩
news-image

মুম্বইয়ে এক বিমান কর্মীর রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার রাতে আন্ধেরির একটি ফ্ল্যাট থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রূপা ওগরে (২৪)। তিনি ছত্তিশগড়ের বাসিন্দা। মুম্বইতে গত এপ্রিল এসেছিলেন প্রশিক্ষণের জন্য। কিষানলাল মার্গ এলাকার ওই ফ্ল্যাটে আপাতত তিনি একাই থাকতেন। ইতিমধ্যেই তদন্তকারীরা আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। পাশাপাশি রবিবার রূপার সঙ্গে কে বা কারা দেখা করতে এসেছিলেন সেটি জানার জন্য আবাসনের রেজিস্টার খতিয়ে দেখা হচ্ছে। ওই আবাসনের অন্যান্য বাসিন্দা এবং নিরাপত্তারক্ষীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই তরুণী ফ্ল্যাটে বোন এবং বোনের প্রেমিকার সঙ্গে থাকতেন। তবে মাত্র আটদিন আগে তাঁর বোন এবং বোনের প্রেমিক ওই ফ্ল্যাট থেকে চলে যান। তারপর থেকে একাই ফ্ল্যাটে থাকতেন রূপা। কিন্তু রবিবার ফোন করে কোনও খোঁজখবর না মেলায় তরুণীর ফ্ল্যাটের সামনে এসে ডাকাডাকি শুরু করেন তাঁর বন্ধুরা। তবে সাড়াশব্দ কিছুই মেলেনি। পরে খবর দেওয়া হয় স্থানীয় থানায়। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা খুলে রক্তাক্ত দেহ উদ্ধার করে।

 

মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে পুলিশের অনুমান, খুনই করা হয়েছে ওই তরুণীকে। পারিবারিক বিবাদ না কি প্রেমঘটিত কোনও বিষয় সেটিও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।