শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্পত্তি নিয়ে বচসা,বধু কে রাস্তায় ফেলে মারধর করার অভিযোগ, তদন্তে পুলিশ

News Sundarban.com :
সেপ্টেম্বর ৪, ২০২৩
news-image

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – সম্পত্তি নিয়ে বচসার জেরে এক গৃহবধুকে প্রকাশ্য রাস্তায় ফেলে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো দুষ্কৃতিদের বিরুদ্ধে। ঘটনায় বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত ওই বধু। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।স্থানীয় সুত্রে জানা গিয়েছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের গাগরামারী গ্রামের বাসিন্দা সুমন সেন।সুমনের দাবী তিনি তাঁর কাকার কাছ থেকে সম্পত্তি কিনেছিলেন।অভিযোগ ওই একই সম্পত্তি অপর এক প্রতিবেশী তার নিজের বলে দাবী করে।সেই ঘটনা নিয়ে বিচার হয়।সোমবার বিচারের জন্য স্থানীয় কলতলা এলাকায় ডাকা হয়।

সেখানে সুমন ও তার স্ত্রী জয়ন্তী সেন হাজীর হয়েছিলেন।অভিযোগ তাদের কে অকথ্য ভাষায় লালিগালাজ করে কয়েকজন দুষ্কৃতি। প্রতিবাদ করেন দম্পতি।অভিযোগ প্রতিবাদ করতেই সুমন সেন কে বেধড়ক মারধর করে দুষ্কৃতিরা।দুষ্কৃতিদের হাত থেকে স্বামী কে বাঁচাতে এগিয়ে যান জয়ন্তী। অভিযোগ তাকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে দুষ্কৃতিরা।

ঘটনা প্রসঙ্গে আক্রান্ত বধু জয়ন্তী সেন জানিয়েছে,আমার কাকা শ্বশুরের কাছ থেকে জমি কিনেছিলাম। সেই জমি এক প্রতিবেশী তার নিজের বলে দাবী করেছিল।বিচার করার জন্য ডেকেছিল পাড়ারই মোড়ল মাতব্বররা। আমি ও আমার স্বামী গিয়েছিলাম।সেখানে কয়েকজন দুষ্কৃতি আমাদের কে অকথ্য ভাষায় গালিগালাজ করছিল। আমরা প্রতিবাদ করতে লাঠি,রড দিয়ে বেধড়ক মারধর করে।অভিযুক্তদের যাতে শাস্তি হয় সেই আবেদন করে বাসন্তী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।’
অন্যদিকে অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। যদিও অভিযুক্তদের আটক কিংবা গ্রেফতার করতে পারেনি।