বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসলামপুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে গুলি চালানোর অভিযোগ

News Sundarban.com :
আগস্ট ৩১, ২০২৩
news-image

দক্ষিণ দিনাজপুরের ইসলামপুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে গুলি চালানোর অভিযোগ উঠল। এদিন ইসলামপুর ব্লকের গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের কাপরাঙ্গা এলাকায় তৃণমূল দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলি চলে। গুলিতে জখম দুই। আহতদের নাম মজরুল হক এবং মতিবুল হক। আহতরা সম্পর্কে দুই ভাই। আশঙ্কাজনক অবস্থায় দু’জনকেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

জানা গিয়েছে, মজরুল হক ওই এলাকার প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামী। অভিযোগ, চোপড়ার বিধায়ক হামিদুল রহমানের গোষ্ঠীর লোকজন তৃণমূলের ব্লক সভাপতি জাকির হুসেনের লোকজনের উপর গুলি চালায়। এর পেছনে সদ্যসমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে জয়ী স্থানীয় পঞ্চায়েত সদস্যেরও হাত রয়েছে বলে জানা গেছে।

 

ব্লক সভাপতি জাকির হোসেনের দাবি, গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের জয়ী যেই দুই প্রার্থীকে এতদিন অপহরণ করে রাখা হয়েছিল। তারা এদিন ফিরে আসে। তাদের সাথে এই দুইজন দেখা করতে এসেছিলেন। সেই আক্রোশে তাদের উপর গুলি চালানো হয়েছে। এই ঘটনায় দু’জন গুলিতে জখম হয়। জখমদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় দু’জনকেই মেডিকেল কলেজে রেফার করেছে। ঘটনার খবর পেয়েই জাকির হোসেন সহ তৃণমূলের কর্মী সমর্থক এবং পরিবারের সদস্যরা হাসপাতালে আসেন। ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।