শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

স্বামী না থাকার সুযোগ নিয়ে রাতে ঘরে ঢুকে গৃহবধুকে ধর্ষন ,গ্রেফতার অভিযুক্ত

News Sundarban.com :
আগস্ট ৩০, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – রাত্রে কাজের জন্য বাইরে ছিলেন স্বামী। ঘরে ছিল ছোট সন্তান। সেই সুযোগকে কাজে লাগিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল একই গ্রামের প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে কুলতলি থানার পুলিশ।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানা এলাকায়। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে গৃহবধূর স্বামী কাজে গিয়েছিলেন। বাড়িতে সন্তানদের নিয়ে একাই ছিলেন বধু। অভিযুক্ত যুবক সুযোগ বুঝে ঘরের মধ্যে ঢুকে মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ।পাশাপাশি এমন কুকর্মের কথা পাঁচ কান করলে নির্যাতিতাকে খুন করারও হুমকি দেয়।এবং যদি চিৎকার চেঁচামেচি করেন তাহলে তাঁর সন্তানদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্ত।গভীর রাতে কাজ সেরে বাড়িতে ফেরেন গৃহবধূর স্বামী।কান্নাকাটি করে সমস্ত ঘটনা স্বামীকে খুলে বলেন।

জানাজানি হয় গ্রামে। গ্রামের বাসিন্দারা রাতেই চড়াও হয় অভিযুক্তের বাড়িতে। বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। পরে কুলতলি থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। ধৃত বাবুরালি গাজী কে বুধবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

নির্যাতিতার স্বামী জানিয়েছেন, ‘আমি রাত বারোটার সময় কাজ করে বাড়িতে ফিরছিলাম। সেই সময় দেখি বাবুরালি আমার বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে। সঙ্গে-সঙ্গে ভিতরে গিয়ে দেখি স্ত্রী কান্নাকাটি করছে। আমি জিজ্ঞাসা করতে সমস্ত ঘটনার কথা জানায়। সঙ্গে সঙ্গে আমি বেরিয়ে গিয়ে ওকে ধরে ফেলি। গ্রামের সকলকে জানাই। ওকে মারধর করে ওরা। থানায় অভিযোগ দায়ের করেছি। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।’