শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

লক্ষ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ, গ্রেফতার ১

News Sundarban.com :
আগস্ট ১৯, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,কাকদ্বীপ: লক্ষ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃত ব্যক্তির নাম সুব্রত বিশ্বাস। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মিথ্যে নথিপত্র জমা দিয়ে সুব্রত একটি দোকান থেকে প্রায় ৪ লক্ষ টাকার জিনিসপত্র কেনাকাটা করে। এরপর সুব্রত তার বাড়িসহ জমি বিক্রি করে দিয়ে অন্যত্র চলে যায়। পরে সুব্রতকে খুঁজে না পেয়ে, ওই দোকানের মালিক থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের ভিত্তিতে কাকদ্বীপ থানার পুলিশ শুক্রবার পশ্চিম মেদিনীপুরের বেলদা থেকে সুব্রতকে গ্রেফতার করে নিয়ে আসে। শুক্রবার ধৃত ব্যক্তিকে কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হয়। ধৃতের বিরুদ্ধে পুলিশ 420,406,120B IPC ধারা মামলা রুজু করেছে।

তবে ধৃত ওই ব্যক্তির স্ত্রীর বিরুদ্ধেও একটি স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা এক মাস আগে কাকদ্বীপ থানায় অভিযোগ দায়ের করেছিল। রাধা মাধব আনন্দধারা স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের অভিযোগ, সুব্রতর স্ত্রী অনামিকা বিশ্বাস তাদের গ্রুপের প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে। এদিন ওই স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা ধৃত সুব্রতকে দেখে বিক্ষোভ দেখান। এই দিন অভিযুক্ত কে কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তদন্তের জন্য সাত দিনের পুলিশ হেফাজতে নির্দেশ দেন। স্বাভাবিকভাবে এই ঘটনায় অভিযুক্ত সুব্রত দেখতে পেয়ে কবে হচ্ছে স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা।