সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

নামখানায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে কৃতি ছাত্রছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন ও বৃত্তি প্রদান

News Sundarban.com :
আগস্ট ১৯, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,নামখানা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরার উদ্যোগে নামখানা ব্লকের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। সুন্দরবন উন্নয়নমন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরার বিধায়ক সাম্মানিক থেকে ২০০০ টাকা করে প্রত্যেককে বৃত্তি প্রদান করা হয়। এদিন মাধ্যমিকের ১৫ জন ও উচ্চ মাধ্যমিকের ২০ জন মোট ৩৫ জন ছাত্রছাত্রীকে সম্বর্ধনা জ্ঞাপন ও বৃত্তি প্রদান করা হয়।

এ বিষয়ে সুন্দরবন উন্নয়নমন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা বলেন নামখানা ব্লকের মোট ৩৫ জন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের উত্তির্ন কৃতি ছাত্র-ছাত্রীকে সম্বর্ধনা জ্ঞাপন ও বৃত্তি প্রদান করা হল। এইসব ছাত্র-ছাত্রী আগামীর ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করি। আমি এই বছর নয় ২০০১ সাল থেকে সাগর বিধানসভার সাগর ব্লক ও নামখানা ব্লকে প্রত্যেক বছর এই কর্মসূচি গ্রহণ করে আসছি। আমি এইসব কৃতি ছাত্র-ছাত্রীদের আমার বিধায়ক সাম্মানিক থেকে ২০০০ টাকা করে বৃত্তি প্রদান করছি।

এদিন অনুষ্ঠানের উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের সহ- সভাধিপতি তথা গঙ্গাসাগর বকখালি ডেভলপমেন্ট অথরিটি চেয়ারম্যান শ্রীমন্ত কুমার মালী, দক্ষিণ 24 পরগনা জেলায় পরিষদের সদস্য অখিলেশ বারুই, নামখানা ব্লকের জয়েন্ট বিডিও শমীক ঘোষ, নামখানা পঞ্চায়েত সমিতির সভাপতি অভিষেক দাস, নামখানা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি রিঙ্কু দাস জানা, বিশিষ্ট শিক্ষক তাপস কান্তি করন, বিশিষ্ট সমাজসেবী ধীরেন দাস প্রমূখ।