বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খেলা দিবসে মাঠ মাতালেন বিধায়ক

News Sundarban.com :
আগস্ট ১৮, ২০২৩
news-image

সুভাষ চন্দ্র দাশ,বাসন্তী – খেলা দিবসে একাই মাঠ মাতিয়ে দিলেন বিধায়ক শ্যামল মন্ডল।পাশাপাশি তাঁকে সহযোগিতা করলেন পঞ্চায়েত সমিতির সদস্য নিমাই মালি ও ঝড়খালি পঞ্চায়েত উপপ্রধান দিলীপ মন্ডল।খেলা দিবস উপলক্ষে এক প্রীতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছিলে ঝড়খালি হেড়োভাঙা হাইস্কুল মাঠে। বাসন্তী ব্লকের গ্রাম পঞ্চায়েত একাদশ ও বাসন্তী বিডিও একাদশ খেলা অংশগ্রহণ করেছিল।টানটান উত্তেজনায় খেলার নির্ধারিত সময়ে গোল শূণ্য ভাবে শেষ হয়।শেষে টাইব্রেকারে বাসন্তী ব্লক পঞ্চায়েত একাদশ জয়ী হয়।খেলা শেষে জয়ী ও রানার্স দলে হাতে পুরষ্কার তুলে দেন বাসন্তীর বিধায়ক শ্যামল মন্ডল।

বিধায়ক শ্যামল মন্ডল জানিয়েছেন,প্রত্যন্ত সুন্দরবন এলাকা থেকে যাতে করে আগামী প্রজন্ম খেলোয়াড় উঠে আসে সেই প্রচেষ্টা রয়েছে। পাশাপাশি মহিলারাও যাতে খেলায় অংশ গ্রহণ করে নিজেদের কে উচ্চশিখরে নিয়ে যেতে পারে সেই প্রচেষ্টাই চালিয়ে যাচ্ছে রাজ্য সরকার। যার ফলে রাজ্য জুড়েই এই খেলা দিবস পালিত হয়।’

এদিন প্রীতি ফুটবল টুর্ণামেন্টে উপস্থিত ছিলেন জেলাপরিষদ সদস্য শঙ্করী মন্ডল,বাসন্তী পঞ্চায়েত সমিতির সভাপতি প্রিয়াঙ্কা মন্ডল,সহ সভাপতি হায়দার আতিয়ার রহমান মোল্লা,সুব্রত পাত্র,দেবাশীষ বৈরাগী,আব্দুল্লা আলি সেখ সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিত্ব।