শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বপ্নদীপ কুণ্ডুর পরিবারের সঙ্গে দেখা করলেন শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন

News Sundarban.com :
আগস্ট ১৩, ২০২৩
news-image

যৌন নির্যাতনের শিকার হয়েছে স্বপ্নদীপ। তার গায়ে একাধিক সিগারেটের ছ্যাকা, ও শরীরের বিভিন্ন অংশে ক্ষত চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে তাকে যৌন নির্যাতন করা হয়েছে বলে দাবি করলেন শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন।

 

এদিন নদিয়ার রানাঘাটের স্বপ্নদীপের মামার বাড়িতে পরিবারের সঙ্গে দেখা করতে আসেন রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপারসন অনন্যা চক্রবর্তী। পরিবারের সঙ্গে দেখা করে দোষীরা যাতে উপযুক্ত শাস্তি পায় সেই আশ্বাস দেন পরিবারকে। যদিও শিশু সুরক্ষা অধিকার কমিশনের চেয়ারপারসন অনন্যা চক্রবর্তীর দাবি, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে গিয়ে স্বপ্নদীপের সাথে যে ঘটনা ঘটল তাতে আমরা খুবই মর্মাহত।

 

অন্যদিকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপরে একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি, তার দাবি একটা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে কেন সিসি ক্যামেরা থাকবে না। রেজিস্টার খাতা প্রতিদিন আপডেট কেন থাকবে না, তাহলে কি হস্টেল দাদাগিরিতে পরিণত হয়েছে? হস্টেলে যা ইচ্ছে তাই হবে? বলেও প্রশ্ন তুললেন। সব রিপোর্ট কেন্দ্রীয় সরকারের কাছে তুলে ধরবে বলেও জানালেন। এরপর যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা দেবেন মহিলা কমিশনের চেয়ারপার্সন। সেখানে কিভাবে স্বপ্নদীপের মৃত্যু ঘটল তার তদন্ত করবে, এবং বিশ্ববিদ্যালয়ের যে উপাচার্য রয়েছে তাকে ও আমাদের প্রশ্নের সম্মুখীন হতে হবে বলেও জানিয়ে গেলেন স্বপ্নদীপের বাড়িতে এসে।