শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃতীয়বার নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন দিপালী

News Sundarban.com :
আগস্ট ১০, ২০২৩
news-image

অরিক দাশ, বাসন্তী :  প্রধান পদে তৃতীয়বার নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন দিপালী বৈরাগী। পাশাপাশি হ্যাট্রিক করলেন উপপ্রধান নরেশ চন্দ্র নস্কর।বাসন্তী থানার চুনাখালি গ্রামপঞ্চায়েতের গ্রামসভার মোট আসন সংখ্যা ২৪।তৃণমূল কংগ্রেস সমস্ত আসনেই জয়লাভ করে।বৃহষ্পতিবার ছিল গ্রামপঞ্চায়েত বোর্ড গঠন।প্রধান পদে নির্বাচিত হলেন দিপালী বৈরাগী। উপপ্রধান হলেন নরেশ চন্দ্র নস্কর।

উল্লেখ্য এদিন পঞ্চায়েত বোর্ড গঠনের আগেই গোসাবা-বাসন্তীর রুপকার প্রয়াত বিধায়ক জয়ন্ত নস্কর কে শ্রদ্ধা ঞ্জাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে তাঁর প্রতিকৃতিতে সমস্ত সদস্য-সদস্যা পুষ্পস্তবক প্রদান করেন।তারপরই শুরু হয় পঞ্চায়েত বোর্ড গঠন।বোর্ড গঠন শেষে আবারও প্রয়াত জয়ন্ত নস্করের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দান করেন নবনির্বাচিত প্রধান,উপপ্রধান ও পঞ্চায়েতের সদস্য সদস্যারা।

নবনির্বাচিত পঞ্চায়েত প্রধান দিপালী বৈরাগী বলেন, ‘সুন্দরবনের রুপকার ছিলেন জয়ন্ত নস্কর।তিনি স্বশরীরে না থাকলেও তিনি আমাদের হৃদয়ে রয়েছেন।তাঁর আদর্শে আমরা আদর্শিত।তাঁর স্বপ্ন ছিল চুনাখালি পঞ্চায়েত কে আদর্শ পঞ্চায়েতে রুপান্তরিত করা। তিনি নেই! আমরা তাঁর সেই স্বপ্ন কে বাস্তবায়িত করতে বদ্ধ পরিকর।’

এদিন পঞ্চায়েত বোর্ড গঠন উপলক্ষে উপস্থিত ছিলেন প্রয়াত বিধায়ক পুত্র বাপ্পাদিত্য নস্কর,জেলা পরিষদ সদস্যা নিলীমা মিস্ত্রী বিশাল,শিক্ষারত্ন শিক্ষক তথা বাসন্তী পঞ্চায়েত সমিতির নবনির্বাচিত সদস্য নিমাই মালি সহ বিশিষ্টরা।