বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানায় বাজ পড়ে মৃত ১,আহত১

News Sundarban.com :
আগস্ট ৮, ২০২৩
news-image

শিল্পা মাইতি ,নামখানা: বাজ পড়ে মৃত্যু হল এক মহিলার। মৃত মহিলার নাম লতিফা বিবি(৩৫)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা থানার দক্ষিণ দুর্গাপুর এলাকায়। স্থানীয় সূত্র জানা যায় সোমবার বিকালে মাঠ থেকে কাজ করে বাড়ি ফিরছিলেন লতিফা বিবি। সেই সময় লতিফা বিবির পাশে বাজ পড়ে। বাজ পড়ার জেরে সেখানেই মাটিতে পড়ে যায় লতিফা বিবি। স্থানীয়রা লতিফা বিবিকে উদ্ধার করে দ্বারিক নগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

লতিফা বিবিকে দ্বারিক নগর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। খবর দেওয়া হয় নামখানা থানায়। নামখানা থানার পুলিশ পৌঁছে লতিফা বিবির দেহ ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ মর্গে পাঠান। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে সোমবার বিকালে নামখানা থানার পাতিবুনিয়াতে বাজ পড়ে আহত হল এক ব্যক্তি। আহত ব্যক্তির নাম শেখ হাফিজুল( ৪৫)। স্থানীয় সূত্রে জানা যায় শেখ হাফিজুল সোমবার বিকালে মাঠ থেকে কাজ করে বাড়ি ফেরার সময় বাজ পড়ে আহত হয়। স্থানীয়রা শেখ হাফিজুল কে উদ্ধার করে দ্বারিক নগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। শেখ হাফিজুল কে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থার অবনতি হলে স্থানান্তরিত করা হয় কাকদ্বীপ সুপারস্পেশালিটি হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন।