শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চুরির টাকা ভাগ নিয়ে বচসায় অ্যাসিডে আক্রান্ত যুবক,হাসপাতালে চিকিৎসাধীন, তদন্তে পুলিশ

News Sundarban.com :
আগস্ট ৭, ২০২৩
news-image

বিশ্লেষণ মজুমদার,ক্যানিং – অ্যাসিডে আক্রান্ত হলেন এক যুবক।রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত তালদি এলাকায়। গুরুতর জখম হয়েছেন সাজিদুল গাজী নামে এক যুবক। বর্তমানে ওই যুবক ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

জানাগিয়েছে, তালদি বাসষ্ট্যান্ড সংলগ্ন বয়ারসিং এলাকার যুবক সাজিদুল নেশাভাঙ করতো।পাশাপাশি তাদের একটা গ্রুপ রয়েছে।বিভিন্ন এলাকায় চুরি করতো বলে অভিযোগ।রবিবার চুরি করেছিল।চুরির টাকা নিয়ে প্রথমে মদপান করেছিল সাজিদুল ও তার সঙ্গী দিলু ও জালাল।ভাগ বাটোয়ারা নিয়ে বচসা হয়।পরে দিলু ও জালাল টাকা পয়সা কেড়ে নিয়ে সাজিদুল কে অ্যাসিড মারে বলে আক্রান্তের অভিযোগ।রাতের অন্ধকারে একটি অটো করে সাজিদুল কে চাপিয়ে তার বয়ারসিং বাড়ির কাছে ফেলে দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। পরিবারের লোকজন জানতে পেরে রাতের অন্ধকার তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায় চিকিৎসার জন্য।পরে অবস্থা সঙ্কটজনক হলে সোমবার সকালে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে সাজিদুলের এক নিকট আত্মীয় বলেছেন,প্রতিনিয়ত চুরি ছিনতাইয়ের সাথে যুক্ত। একাধিকবার নিষেধ করা স্বত্ত্বেও নিষেধ শোনেনি। রবিবার রাতে সম্ভবত চুরির টাকা পয়সা নিয়ে বচসা হয়েছিল। তারপর মদ খেয়ে এমন কান্ড ঘটিয়েছে সাজিদুলের সঙ্গীরা।ঘটনার বিষয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছি।’