বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘গদর ২’ সিনেমার প্রচারে পীঠস্থান লংগেওয়ালা পোস্টে পৌঁছে গেলেন সানি দেওল

News Sundarban.com :
আগস্ট ৩, ২০২৩
news-image

‘গদর ২’ সিনেমার প্রচারে একাত্তর সালের যুদ্ধে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়ের ঐতিহাসিক পীঠস্থান লংগেওয়ালা পোস্টে পৌঁছে গেলেন সানি দেওল। তারা সিং লুকেই জওয়ানদের সঙ্গে মন খুলে আড্ডা দিলেন, নাচলেন বলিউড অভিনেতা। আর পর্দার ‘তারা সিং’কে পেয়ে উচ্ছ্বসিত সীমান্তরক্ষীরাও।

ট্রেলারেই বাইশ বছর আগের ‘গদর’ ছবির স্মৃতি উসকে দিয়েছেন সানি দেওল। এবার নতুন লক্ষ্য নিয়ে পাক মুলুকে বিধ্বংসী মেজাজে ধরা দিয়েছেন ‘তারা সিং’। এবারও দেশপ্রেমের পটভূমিকায় এক প্রেমকাহিনির পরিণতি পর্দায় তুলে ধরবেন তিনি। আর সেই ছবির প্রচারেই এবার ভারত-পাক সীমান্তে পৌঁছে গেলেন বলিউড অভিনেতা। শুধু তাই নয়, কেতাদুরস্ত ফিল্মি সংলাপের পাশাপাশি সীমান্তরক্ষীদের সঙ্গেও জমিয়ে নাচ করতে দেখা গেল সানি দেওলকে।

আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে ‘গদর ২’। স্বাধীনতা দিবসের কথা মাথায় রেখেই সেই সময়কে রিলিজের জন্য বেছে নিয়েছেন সানি দেওল। এবার মুক্তির আগেই পুরোদস্তুর প্রচারে নামলেন সানি দেওল। পৌঁছে গেলেন লংগেওয়ালা ভারত-পাক সীমান্তে। সেনা-জওয়ানদের সঙ্গে সময় কাটানোর ছবি-ভিডিও নিজেই পোস্ট করেছেন অভিনেতা। সেখানেই দেখা গেল জওয়ানদের সঙ্গে কখনও জমিয়ে নাচছেন সানি, আবার কারও সঙ্গে পাঞ্জা লড়ছেন। সেই ভিডিও শেয়ার করে বীর শহিদ কুলদীপ সিং চাঁদপুরির কথাও স্মরণ করেছেন সানি।