বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অনির্দিষ্টকালের কারফিউ জারি সমগ্র ইমফল পশ্চিম, ইমফল পূর্ব এবং বিষ্ণুপুর জেলায়

News Sundarban.com :
আগস্ট ৩, ২০২৩
news-image

অনির্দিষ্টকালের কারফিউ জারি সমগ্র ইমফল পশ্চিম, ইমফল পূর্ব এবং বিষ্ণুপুর জেলায়। নতুন করে হিংসা ও উপদ্রব ছড়ানোর পরিপ্রেক্ষিতে আজ ৩ আগস্ট সকাল থেকে সংশ্লিষ্ট জেলা প্রশাসন জারি করেছে কারফিউ।

এখানে উল্লেখ করা যেতে পারে, আজ বৃহস্পতিবার সকালে ইমফল শহরে অবস্থিত ২ নম্বর মণিপুর রাইফেলস-এর সদর ছাউনির বাইরে দুর্বৃত্তদের এক দল জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করে। এক সময় দুর্বৃত্তের দল ছাউনির ভিতরে ঢোকার চেষ্টা করলে নিরাপত্তা কর্মীরা কাঁদানে গ্যাসের শেল ও স্মোক বম নিক্ষেপ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে সক্ষম হয়। কিন্তু এর কিছুক্ষণ পর আবার দুর্বৃত্তের দল ওই আধাসেনা ছাউনির সামনে এসে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। এদিক এক সূত্রের দাবি, বিক্ষোভ প্রদর্শন করতে গিয়ে কয়েকজন মহিলা আহত হয়েছেন।

সূত্রটি আরও জানিয়েছে, আজ ভোরের দিকে বিষ্ণুপুর জেলার নারানসেনায় অবস্থিত ২ নম্বর আইআরবি-এর প্রায় ৩০০ অস্ত্র ও গোলাবারুদ লুট করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের খোঁজে চিরুনি তালাশি চালিয়েছে সেনা।

এদিকে, আজ সকালে বিষ্ণুপুর থেকে চূড়াচাঁদপুরের দিকে মিছিল করে যাওয়ার চেষ্টা করেছিল বিশাল মহিলা বাহিনী। এলাকার আইনশৃঙ্খলা রক্ষার খাতিরে নিরাপত্তা বাহিনী তাদের বাধা দিতে গেলে সংঘর্ষ শুরু হয়।

আরও দেখুন