বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাগল নিয়ে বচসা, মুগুরের আঘাতে জখম যুবক

News Sundarban.com :
আগস্ট ২, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – মুগুরের আঘাতে গুরুতর জখম হলেন এক যুবক।বুধবার ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত নিকারীঘাটা পঞ্চায়েতের পশ্চিম হাতামারী গ্রামে। ঘটনার বিষয়ে আক্রান্ত যুবকের পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে মঙ্গলবার একটি ছাগল নিয়ে বচসা হয়েছিল যুবক সামিম সরদারের সাথে তার কাকিমা সাহারা সরদারের।সেই সময় কাকিমা তার ভাইপো কে গালিগালাজ করে।সমস্যা মিটেও যায়।অভিযোগ এরপর বুধবার সকালে অতর্কিতে আবারও সামিম কে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে কাকিমা সাহারা সরদার,মাসিমা মনিরা মোল্লা ও কাকার মেয়ে নার্গিস সরদার।প্রতিবাদ করেন ওই যুবক।প্রতিবাদ করতেই আচমকা মুগুর দিয়ে যুবক কে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

এমনকি তার মাথায় মুগুর দিয়ে মারা হয় বলে অভিযোগ।ঘটনাস্থলে ওই যুবক অচৈতন্য হয়ে পড়লে পরিবারের লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক।ঘটনার বিষয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করা হয়েছে আক্রান্ত যুবকের পরিবারের তরফ থেকে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।