বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হাঁস মারা কে কেন্দ্র করে প্রতিবেশী বধু কে বেধড়ক মারধর

News Sundarban.com :
জুলাই ৩১, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,ক্যানিং – হাঁস মারা কে কেন্দ্র করে বধু কে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠলো প্রতিবেশীদের বিরুদ্ধে।রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের দাঁড়িয়া পঞ্চায়েতের ঘোলা-দোলতলা গ্রামে। গুরুতর জখম গৃহবধু মমতাজ মোল্লা ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার বিষয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে প্রতিবেশী আবুসিদ্দিক সরদারের একটি হাঁস কে মেরেছিল কে বা কারা। কেন হাঁস মারা হয়েছে অভিযোগ তুলে প্রতিবেশী গৃহবধু মমতাজ মোল্লাকে বেধড়ক মারধর করা হয়। পাশাপাশি কাঁঁচের বোতল মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়।ওই গৃহবধু রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে অভিযুক্তরা পালিয়ে যায়।গৃহবধুর স্বামী হাসান আলি মোল্লা খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

গৃহবধুর দাবী,প্রতিদিনই আবুসিদ্দিক সরদার ও তার পরিবার অতর্কিকে গালিগালাজ করে।রবিবার ওদের হাঁস কে কারা মেরেছে জানা নেই।আমার বিরুদ্ধে অভিযোগ তুলে কাঁচের বোতল দিয়ে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেয়।বোতল দিয়ে বাম চোখে আঘাত করে।অভিযুক্তদের শাস্তি চেয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছি।’