সোমবার, ১০ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মদের দোকানে বচসার জেরে ক্রেতাকে পিটিয়ে খুনের অভিযোগ

News Sundarban.com :
জুলাই ৩০, ২০২৩
news-image

কলকাতার ঢাকুরিয়ায় মদের দোকানে বচসার জেরে ক্রেতাকে পিটিয়ে খুনের অভিযোগ দোকানের কর্মীদের বিরুদ্ধে। রবিবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তকে কঠোরতম শাস্তির দাবিতে ঢাকুরিয়া মোড় অবরোধ করেছেন স্থানীয় বাসিন্দারা। এই মুহূর্তে বন্ধ যান চলাচল। ঘটনাস্থলে রবীন্দ্র সরোবর থানার পুলিশ। খবর পেয়ে পৌঁছেছেন স্থানীয় কাউন্সিলর বৈশ্বানর চট্টোপাধ্যায়। কী কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঢাকুরিয়ার ওই মদের দোকানে মদ কিনতে যান এলাকারই এক যুবক। তাঁর সঙ্গে দোকানের কর্মীদের কোনও কারণে বচসা হয়। এরপরই ওই ক্রেতাকে চুলের মুঠি ধরে টেনে নিয়ে গিয়ে কিল, চড়, ঘুসি মারতে থাকে কর্মীরা। সিসিটিভি ফুটেজে মারধরের ছবি স্পষ্ট। এরপর ক্রেতাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এরপরই স্থানীয় বাসিন্দা কার্যত খেপে ওঠেন। ঢাকুরিয়া মোড়ের মতো গুরুত্বপূর্ণ রাস্তা অবরোধ করেন। তাঁদের দাবি, খুনের ঘটনায় অভিযুক্তদের তাঁদের হাতে তুলে দিতে হবে। ফাঁসির দাবি তোলেন স্থানীয়রা। খবর পেয়ে রবীন্দ্র সরোবর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

পৌঁছে যান তৃণমূল কাউন্সিলর বৈশ্বানর চট্টোপাধ্যায়। তিনি জানান, ”ওসি আমাকে জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার কঠোর শাস্তি হবে। তবে এ ধরনের ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। এলাকার ছেলে মদ কিনতে গিয়েছিল ওয়াইন শপে। সেখানে এমন কী হয়েছিল যে পিটিয়ে মেরে ফেলার মতো ঘটনা ঘটল? এমনটা হলে এখানে ব্যবসা করা যাবে না। মদের দোকান তুলে দিতে হবে।