শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফ্রেজারগঞ্জে ট্রলার থেকে খোকা ইলিশ বাজেয়াপ্ত করলো পুলিশ

News Sundarban.com :
জুলাই ২৭, ২০২৩
news-image

শিল্পা মাইতি, নামখানা: ফ্রেজারগঞ্জে একটি ট্রলার থেকে প্রায় এক টন খোকা ইলিশ বাজেয়াপ্ত করল ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের অন্তর্গত ফ্রেজারগঞ্জের বালিয়াড়া ঘাটের কাছে মা মহেশ্বরী নামের একটি মৎস্যজীবী ট্রলার থেকে প্রায় এক টন খোকা ইলিশ বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ট্রলারটি দক্ষিণ ২৪ পরগনা জেলার গঙ্গাসাগর এলাকার। মঙ্গলবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে ফ্রেজারগঞ্জের বালিয়াড়া ঘাটের কাছে একটি মৎস্যজীবী ট্রলারে হানা দেয় ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।ওই ট্রলার থেকে প্রায় এক টন খোকা ইলিশ উদ্ধার করে পুলিশ।

পাশাপাশি ওই ট্রলারে থাকা প্রায় ২০০ কেজি মাছ নষ্ট হয়েছে বলেও জানা যায়। পুলিশ আসার খবর জানতে পেরে ট্রলার ছেড়ে পালিয়ে যায় মৎস্যজীবীরা। তাই স্থানীয় মানুষদের দিয়ে ওই ট্রলার থেকে প্রায় এক টন খোকা ইলিশ নামায় পুলিশ। তবে খোকা ইলিশের পাশাপাশি মা মহেশ্বরী নামে ওই ট্রলাটি বাজেয়াপ্ত করতে পারলেও ট্রলারে থাকা কোন মৎস্যজীবীকেই ধরতে পারেনি পুলিশ। বাজেয়াপ্ত হওয়া খোকা ইলিশ মাছগুলি স্থানীয় একটি মৎস্য আড়তে স্টোরেজ করে রাখা হয়েছে।