বৃহস্পতিবার, ৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানা ব্লকে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশু কন্যার

News Sundarban.com :
জুলাই ২৫, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, ফ্রেজারগঞ্জ: ফ্রেজারগঞ্জে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশু কন্যার। গুরুতর আহত আরো ১ শিশুর। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কাকদ্বীপ সুপার ফেসিলিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ একটি আইসিডিএস সেন্টার থেকে বাড়িতে ছোট বোনের জন্যে খিচুড়ি খাবার নিয়ে বাড়ি ফেরার পথে নামখানা ব্লকের কয়লা ঘাটা মোড়ের কাছে ফ্রেজারগঞ্জ গামী একটি বাসের সামনে পড়ে যায় দুই নাবালক।

স্থানীয় সূত্রে জানা যায় নামখানার দিক থেকে একটি বাস বকখালির দিকে যাচ্ছিল। ওই সময় একটি সাইকেলে চড়ে বাড়িতে ফেরার পথে দুই নাবালক দয়ালহরি দাস ১২ ও জবা দাস ১১ হঠাৎই সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নামখানার দিক থেকে আসা বাসটির সামনে পড়ে যায়। বাসটির তলায় ঢুকে যায় ১২ বছরের ওই নাবালক শিশুটি। এবং তার সাইকেলের পেছনে বসে থাকা তার বোন জবা দাস রাস্তার উপরেই ছিটকে পড়ে। বিকট আওয়াজ পেয়ে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। স্থানীয় বাসিন্দারা গুরুতর আহত অবস্থায় শিশু কন্যা জবা দাসকে উদ্ধার করে ফ্রেজারগঞ্জ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়েগেলে সেখানে চিকিৎসকেরা ওই শিশু কন্যাকে মৃত বলে ঘোষণা করে। তবে বাসটির তলাতেই চাপা পড়ে থাকে ১২ বছরের নাবালক শিশু দয়াল হরিদাস। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফ্রেজারগঞ্জ কোস্টাল পুলিশ ।

তারপরেই প্রায় ৪৫ মিনিটের প্রচেষ্টায় জেসিপি গাড়ি দিয়ে বাসটিকে সরিয়ে দয়াল হরি দাসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কাকদ্বীপ হাসপাতাল স্থানান্তরিত করা হয়েছে। স্বাভাবিকভাবে এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।