শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অভিষেক বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে নামখানা থানায় অভিযোগ পত্র জমা বিজেপির

News Sundarban.com :
জুলাই ২৩, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি,নামখানা: একুশে জুলাই এর শহীদ মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী পাঁচই আগস্ট বিজেপি নেতাদের বাড়ি ঘেরাও ডাক দেন। এবার সেই অভিযানের বিরুদ্ধে রাজ্যের অন্যান্য থানার সঙ্গে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা থানায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ পত্র জমা করলেন বিজেপি নেতৃত্ব।

মথরাপুর সাংগঠনিক জেলার সাগর মন্ডল ফাইবের সভাপতি অনুপ সামন্ত এই অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের সময় একাধিক বিজেপি নেতৃত্ব উপস্থিত ছিলেন। এ বিষয়ে মথুরাপুর সাংগঠনিক জেলার সাগর মন্ডল ফাইভের জেনারেল সেক্রেটারি দিলীপ প্রধান বলেন, রাজ্যের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় যে অভিযানের ডাক দিয়েছে তার ফলে রাজ্যে আবারো অশান্তির সৃষ্টি হতে পারে।আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটতে পারে। যাতে অশান্তির বাতাবরণ সৃষ্টি না হয় তার জন্য আমরা আজকে অভিযোগ পত্র জমা দিলাম। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর এত রক্ত খাওয়ার পরেও তিনি আরো রক্ত খাওয়ার জন্য তিনি এই ব্যবস্থা করেছেন।

যদিও মুখ্যমন্ত্রী বিষয়টি নিয়ে কিছুটা পিছিয়েছে। তবে আমরা এই অভিযানকে ভয় পাচ্ছি না। মাননীয় অভিষেক বন্দ্যোপাধ্যায় যে অভিযানের ডাক দিয়েছেন তা আমরা মনে করি অত্যন্ত নিন্দনীয়। উনার মাথা ঠিক নেই। খুব শীঘ্রই উনাকে তিহার জেলে যেতে হবে। এত ভোটে সন্ত্রাস, লুট ও কারচুপি করার পরেও বিরোধীরা যেভাবে প্রতিরোধ তৈরি করছে তাতে তিনি ভয় পেয়েছেন। তাই এমন কর্মসূচি ঘোষণা করেছে। তবে আমরা বিজেপি কর্মীরা নিউটনের তৃতীয় সূত্র কে কিভাবে মর্যাদা দিতে হয় তা আমরা জানি। তবে এই বিষয়ে নামখানা অঞ্চল তৃণমূল কংগ্রেসের জেনারেল সেক্রেটারি অনাথ বরণ মাইতি বলেন, বিষয়টিকে বিজেপি নেতারা ভয় পেয়েছে। তাই আজকের থানার দারস্থ হয়েছে। আইন আইনের পথে চলবেই। জনগণ তৃণমূল কংগ্রেসকে আশীর্বাদ করেছে। আগামী দিনেও করবে। আগামী ৫ ই আগস্ট তৃণমূল কংগ্রেসের কর্মীরা নামখানাতেও শান্তিপূর্ণভাবে বিজেপি নেতাদের ঘর ঘেরাও করবে।মানুষের ন্যায্য পাওনা আদায় করবে।