বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুখ ও দুই হাতে তুলি দিয়ে মাদার টেরিজার ছবি, ইন্ডিয়ান বুক অফ রেকর্ড প্রাপ্তি সুন্দরবনের যুবকের

News Sundarban.com :
জুন ২৭, ২০২৩
news-image

শিল্পা মাইতি, পাথরপ্রতিমা : দক্ষিণ 24 পরগনা জেলার সুন্দরবনের পাথরপ্রতিমা ব্লক ইতিমধ্যে বিভিন্ন প্রতিভাবানদের সন্ধান পেয়েছে,আজ আরও এক প্রতিভাবন চিত্রশিল্পীর সন্ধান পেল এলাকার মানুষ।

রামগঙ্গা গ্রাম পঞ্চায়েতের 33 বছরের যুবক শুভেন্দু খাঁড়া,বাবা সুপ্রীতি রঞ্জন খাড়া, মা সুভা খাঁড়া,দু ভাইয়ের সংসার, তার মধ্যে ছোট ছেলে শুভেন্দু, তিন বছর বিবাহিত জীবন, স্ত্রী দেবস্মিতা গাঁতাইত খাঁড়া এবং দুবছরের একটি শিশুকন্যা আছে তাদের ,তাদেরকে নিয়ে কোন রকমের চলে সংসার।বাড়িতে ক্লাস সহ বিভিন্ন জায়গায় চিত্র অঙ্কন শিখিয়ে যা রোজগার হয় সেটা দিয়েই সংসার চলে।,তার মধ্যে ইন্ডিয়ান বুক অফ রেকর্ডেড সার্টিফিকেট এবং পুরস্কার কুরিয়ারে বাড়িতে আসতেই আনন্দের হাওয়া এলাকায়, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বহু বিশিষ্ট মানুষ ছাত্র-ছাত্রীরা তার সঙ্গে সাক্ষাৎ করতে আসে, এবং তাকে সম্বর্ধনা ও দেয়, তবে এলাকাবাসীর দাবি এখানে থেমে থাকলে হবে না আগামী দিনে গিনিস বুক অব ওয়ার্ল্ড এর নাম তুলতে হবে, শুভেন্দুর কথায় তার প্রস্তুতি শুরু করেছে সে বাবা-মা এবং এলাকাবাসীর আশীর্বাদ থাকলেই লক্ষ্যমাত্রায় পৌঁছাবে।

তবে ছোট ছেলের পুরস্কারে খুশি বাবা-মা, সেইসঙ্গে খুশি গর্বিত স্ত্রী।শুভেন্দুর বাবা প্রথমে প্রথম ছবি আঁকার বাধা দিলেও বর্তমানে পুরস্কার জেতায় খুশি। তবে মা প্রথম থেকেই শুভেন্দুর পাশে ছিলেন দাবি মায়ের।