শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মারধরের প্রতিবাদ করতেই ধারালো অস্ত্রের কোপ, অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

News Sundarban.com :
মে ১২, ২০২৩
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – অশ্লীল ভাষায় গালিগালাজ করে নিজের স্ত্রীকে বেধড়ক মারধর করছিল ভাই। প্রতিবাদ করেছিলেন দাদা। প্রতিবাদ করতেই ধারালো অস্ত্র দিয়ে নিজের দাদা ও বৌদিকে বেধড়ক মারধর করে ধারালো দা দিয়ে কোপানের অভিযোগ উঠলো নিজের ভাইয়ের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার গভীর রাতে বারুইপুর থানার অন্তর্গত বেতবেড়িয়ার খালপাড় এলাকায়।ঘটনায় গুরুতর জখম হয়েছেন কুদ্দুস লস্কর।বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তি ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে বেতবেড়িয়া গ্রামে লস্কর পরিবারের দুই ভাই কুদ্দুস ও আতিকুল। আতিকুল প্রতিনিয়ত তার স্ত্রীর সাথে বচসা করতো। পাশাপাশি অশ্লীল ভাষায় গালিগালাজও করতো।অভিযোগ বৃহষ্পতিবার রাত বারোটা নাগাদ আচমকা আতিকুল অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে স্ত্রীকে বেধড়ক মারধর শুরু করে।

প্রতিবাদ করেন তাঁর দাদা।অভিযোগ সেই সময় ধারালো অস্ত্র দিয়ে আতিকুল তাঁর দাদাকে এলোপাথাড়ি কোপ মারে।গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিটে লুটিয়ে পড়ে চিৎকার করতে থাকে।সেই মুহূর্তে মারধোরের হাত থেকে স্বামীকে উদ্ধার করতে এগিয়ে আসেন কুদ্দুসের স্ত্রী মারুফা লস্কর। অভিযোগ তাঁকেও বেধড়ক মারধর করে জামাকাপড় ছিঁড়ে দেয় তাঁর দেওর।গভীর রাতে প্রতিবেশীদের সহায়তায় স্বামীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসেন মারুফা।বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আক্রান্ত দম্পতি।ঘটনার বিষয়ে স্থানীয় বেলেগাছি পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানিয়েছেন তাঁরা। তদন্ত শুরু করেছে পুলিশ।