রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

খেলা হবে দিবস উদযাপিত হলো নামখানা ব্লকে

News Sundarban.com :
আগস্ট ১৬, ২০২২
news-image

ঝোটন রয়, নামখানা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে নামখানা ব্লকের খেলা হবে দিবস উদযাপিত হলো। প্রত্যন্ত সুন্দরবনের নামখানা ব্লকের দক্ষিণ চন্দ্রনগর স্টেডিয়াম মাঠে এই খেলা হবে দিবস পালিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের অধ্যক্ষ তথা গঙ্গাসাগর ও বকখালি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শ্রীমন্ত কুমার মালি, উপস্থিত ছিলেন নামখানা ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালি মন্ডল, এছাড়া উপস্থিত ছিলেন নামখানা ব্লকের ওসি অর্পণ নায়েক, ছিলেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা অভিষেক দাস সহ অন্যান্য ব্যক্তিবর্গ। এদিন পতাকা উত্তোলনের মধ্য দিয়ে খেলা শুরু হয়।খেলা হবে দিবসে ৮ টি টিম এই খেলায় অংশগ্রহণ করেন।

এই প্রসঙ্গে নামখানা ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালি মন্ডল বলেন, মুখ্যমন্ত্রী অনুপ্রেরণায় ১৬ই আগস্ট সারা রাজ্যের খেলা দিবস হিসেবে পালন হচ্ছে। নামখানা পঞ্চায়েত সমিতি ও ব্লক যুব করনের উদ্যোগে হরিপুর গ্রাম পঞ্চায়েতের অধীন চন্দ্রনগর স্টেডিয়াম ময়দানে অনুষ্ঠিত হচ্ছে খেলা দিবস।

আমাদের ঘরে ঘরে যাতে ব্রাজিলের মতো ফুটবল তারকা পেলে উঠে আসে তার জন্য এই খেলা। ফুটবল খেলা টি আমাদের কাছে অত্যন্ত প্রিয় খেলা। যুবগোষ্ঠী যাতে এই খেলাতে উন্নত হয়। এবং খেলার মান আরো বৃদ্ধি পাক ও মমতা ব্যানার্জির স্বপ্নের প্রকল্পকে বাস্তবায়িত করার জন্য আমাদের এই ১৬ আগষ্ট খেলা দিবস পালন করছি।

খেলার মাঠে  দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।