মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পথ দুর্ঘটনায় মৃত এক

News Sundarban.com :
জুলাই ২৩, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি, বাসন্তী – পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যাক্তির। মৃতের নাম সুকুমার ওরফে শম্ভুনাথ কয়াল (৪৫)। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে বাসন্তী রোডের কালিবটতলা এলাকায়।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন সকালে ক্যানিং থেকে একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ি যাত্রী নিয়ে গঙ্গামেলা যাওয়ার সময় বাসন্তী রোডের কালিবটতলা এলাকায় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক কে ধাক্কা মেরে একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে। দুর্ঘটনায় গুরুতর জখম হয় ৪ জন যাত্রী।স্থানীয়রা তড়িঘড়ি তাদের কে উদ্ধার করে স্থানীয় একটি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায় চিকিৎসার জন্য। সেখানে সুকুমার ওরফে শম্ভুনাথ কয়াল নামে এক যুবকের অবস্থা সংঙ্কটজনক হলে তাকে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে স্থানান্তরিত করা হলে সেখানে মৃত্যু হয় ওই ব্যক্তির।

বাসন্তী থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পাশাপাশি গাড়ি দুটি কে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয় সুত্রে জানা গিয়েছে ভরতগড় গ্রাম পঞ্চায়েতের ৬ নম্বর গরাণবোস গ্রামের বাসিন্দা সুকুমার এদিন চম্পাহাটি থেকে ডাক্তার দেখিয়ে ৬ নম্বর গরণাবোস গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথ দুর্ঘটনায় মৃত্যু হওয়া আর বাড়িতে ফেরা হলো না তার।দুর্ঘটনার খবর গ্রামের বাড়িতে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে এলাকায়।