শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লস অ্যাঞ্জেলেসে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি 

News Sundarban.com :
জুন ১০, ২০২২
news-image

আইনি লড়াইয়ের জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার আগেই দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে বাগদান সেরেছিলেন যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। এবার বিয়েটাও সেরে নিলেন মার্কিন এই পপ তারকা। বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি।

এর আগে গত বছরের নভেম্বরে সংসারে নতুন অতিথি আসার খবর দিয়েছিলেন ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু ৬ মাসের মাথায় ভগ্ন হৃদয়ে গর্ভপাতের দুঃসুংবাদ জানান জনপ্রিয় এ গায়িকা। এবার সেই দুঃসময় কাটিয়ে স্যাম আসগারির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। পরে সেই সম্পর্ক প্রণয়ের রূপ পায়। গত বছরের সেপ্টেম্বরে স্যাম আসগারির সঙ্গে আংটি বদল করেন তিনি। তখনই দুজন জানিয়েছিলেন, সন্তান নিতে চান তারা।

স্যাম আসগারি পেশায় একজন অভিনেতা ও ফিটনেস ট্রেইনার। তার জন্ম তেহরানে। কিন্তু ১২ বছর বয়সে যুক্তরাষ্ট্রে থিতু হন তিনি। এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি স্পিয়ার্স। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এই বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এই সংসারের ইতি টানেন এই গায়িকা।