বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ভিটি ক্যাপিটাল নতুন উদ্যোক্তাদের চেষ্টাকে সাহায্য করে থাকে

News Sundarban.com :
এপ্রিল ২২, ২০২২
news-image

নিজস্ব প্রতিবেদন :  ধীরাজ ভুটোরিয়া এবং রাজেশ জৈন  ভিটি  ক্যাপিটাল  প্রতিষ্ঠা করেছেন। এটি একটি মালিকানাধীন ট্রেডিং ফার্ম যা ইক্যুইটি, সুদের হার ফিউচার, কমোডিটি এবং কারেন্সি থেকে শুরু করে একাধিক বিভাগে ব্যবসা করে। কোম্পানিটি এনএসই, বিএসই এবং এমসিএক্স’র সদস্য। ফার্মটি কলকাতার বাইরে অবস্থিত।

ভিটি ক্যাপিটালের উদ্দেশ্য  হল নতুন উদ্যোক্তাদের চেষ্টাকে সাহায্য করা এবং প্রত্যেক ব্যবসা বৃদ্ধিতে সমর্থন করা। ব্র্যান্ডটি  ইউএসপি অটোমেটেড রিস্ক ম্যানেজমেন্ট টুলসের উপর ভিত্তি করে  রয়েছে । এছাড়া, ব্র্যান্ডটির  প্রায় 800 কোটি টাকার ব্যবসা  রয়েছে।  ভিটি ক্যাপিটাল  উন্মুক্তভাবে প্রত্যেকের সাথে ব্যবসা বিনিময়  করে।  ভিটি  ক্যাপিটাল তার সমস্ত লেনদেন ন্যায্য এবং সৎ পথে  করে থাকে। ব্র্যান্ডটি অনেক কোম্পানিতে বিনিয়োগ করেছে এবং এর লক্ষ্য হল বাজারে  ঝুঁকি-সামঞ্জস্যপূর্ণ রিটার্ন উৎপাদন  করা। তাদের মূল উদ্দেশ্য বিঘ্নিত থিম এবং পরিচ্ছন্ন ব্যবস্থাপনার সন্ধান করা।

দেশে অনেকেই  দীর্ঘমেয়াদী দৃষ্টিকোণ থেকে ইক্যুইটিকে সেরা সম্পদ  হিসাবে দেখার পরিবর্তে স্টক মার্কেটকে জুয়ার মাধ্যম হিসাবে দেখে থাকে। স্টক মার্কেটে বিনিয়োগকারীদের অর্থ হারানোর সাথে জড়িত নিষিদ্ধ শিল্পের বিকাশের জন্য অবগত করতে হবে। শিল্পের জন্য সবচেয়ে বড় সুযোগ ভারতের সম্পদ এখনও ভৌত সম্পদে  কেন্দ্রীভূত রয়েছে যা আর্থিক সম্পদে স্থানান্তরিত হলে বিনিয়োগ এবং আয়ের উপর বিশাল প্রভাব ফেলতে পারে।

এটি শুধুমাত্র ব্যক্তিগত সম্পদ বৃদ্ধি করবে না বরং সঞ্চয়ের আরও কার্যকর ব্যবহারের দিকে পরিচালিত করবে যার ফলে সামগ্রিক অর্থনৈতিক সুবিধা হবে। কোম্পানিটি বেসরকারি ও সরকারি খাতে বিনিয়োগ করেছে যেমন -বারগাচ ফিন্যান্স, ভেক্টর ফিন্যান্স, নায়েকা, জোমাটো, এইচডিএফসি ব্যাঙ্ক ইত্যাদি।