শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে সরব বিকাশ রঞ্জন ভট্টাচার্য

News Sundarban.com :
এপ্রিল ১২, ২০২২
news-image

শিক্ষক দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়  না জড়িত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তিনি নিজে চাকরিপ্রার্থীদের কাছে গিয়ে বলেছিলেন সবাই চাকরি পাবে। তবে তাদেরকে তৃণমূল কংগ্রেসে যোগদান করতে হবে। মঙ্গলবার এসে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বামনেতা ও বর্ষীয়ান আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য

মঙ্গলবার বারাসাত আদালতে আইনজীবীদের তরফ একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেখানে যোগ দিতে এসেছিলেন তিনি। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে সরব হন বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

সাফ জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্যাবিনেটে দুর্নীতি হচ্ছে। যে সমস্ত কাগজপত্র আমরা হাইকোর্টে জমা দিয়েছি তাতে দেখা যাচ্ছে যারা পরীক্ষায় বসার নেতারা পর্যন্ত চাকরি পেয়েছেন। দুর্নীতি ছাড়া এগুলোকে অন্য কিছুই বলা যায় না। শুধু তাই নয় এদিন তিনি সরব হয়েছেন রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও।

বর্ষীয়ান আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের কথায়, “এ রাজ্যে চরম অগণতান্ত্রিক সরকার রয়েছে। এটা আমাদের দুর্ভাগ্য। এ রাজ্যে ঘটে চলা একের পর এক দুর্নীতিতে শাসক দলের নেতারা জড়িত। যার কারণে নিরপেক্ষ তদন্ত করতে পারছে না পুলিশ প্রশাসন।”