শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

কলকাতার এক হোটেলে উদ্বোধন হলো স্যামসাং কোম্পানির নতুন এ সিরিজের মোবাইল ফোন

News Sundarban.com :
মার্চ ৩০, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি: স্যামসাং তাদের গ্যালাক্সি A সিরিজ নতুন করে সাজিয়ে তুলেছে, পাঁচটি নতুন স্মার্টফোন ভারতের বাজারে নিয়ে আসা হল। ফ্ল্যাগশিপের মতো 108MP OIS ক্যামেরা সহ গ্যালাক্সি A73 5G চালুর ঘোষণা- নতুন গ্যালাক্সি A সিরিজটিতে মসৃণ এবং ট্রেন্ডি ডিজাইন এবং OIS ক্যামেরা, IP67 রেটযুক্ত স্থায়িত্ব, শক্তিশালী পারফরম্যান্স এবং একগুচ্ছ ইকোসিস্টেম অফারগুলির সঙ্গে স্যামসাং, ভারতের সবচেয়ে বিশ্বস্ত স্মার্টফোন ব্র্যান্ড।

আজ তার পোর্টফোলিওতে পাঁচটি নতুন মডেল (গ্যালাক্সি A13/ A23/ A33 5G/ A53 5G/ A73 5G) যোগ করার ঘোষণা করেছে। এটি স্টাইলিশ এবং টেকসই ডিজাইন, নতুন রঙ এবং ফ্ল্যাগশিপের মতো বৈশিষ্ট্যগুলিকে রিফ্রেশ করে গ্যালাক্সি A সিরিজের পুনর্নির্মাণ। এই স্মার্টফোনগুলির লক্ষ্য সাশ্রয়ী মূল্যে সর্বশেষ গ্যালাক্সি উদ্ভাবনের একটি সম্পূর্ণ প্যাকেজ সরবরাহ করা, দুর্দান্ত প্রযুক্তি যা প্রত্যেকের জন্য অ্যাক্সেসযোগ্য করে তোলে।

কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মোবাইল বিজনেস, স্যামসাং ইন্ডিয়া, রাজুপুল্লান বললেন,

“স্যামসাং-এ আমরা গ্যালাক্সির অভিজ্ঞতার সাথে প্রযুক্তিকে উন্মুক্ত করে তোলায় বিশ্বাস করি যা অন্তহীন সম্ভাবনাগুলিকে শক্তি দেয়। গ্যালাক্সি A সিরিজটি সেই বিশ্বাসের প্রতীক হয়ে উঠার সঙ্গে সঙ্গে সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপের মতো বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেসযোগ্য করে ।

আমরা যে পাঁচটি নতুন মডেল চালু করছি তা স্টাইল, শক্তি এবং বহুমুখীতার সাথে উপভোক্তাদের অনুপ্রাণিত করার জন্য তৈরি করা হয়েছে। গ্যালাক্সি A73 5G, এই সেগমেন্ট 108MP OIS ক্যামেরা, অবজেক্ট ইরেজার এবং AI ফটো রিমাস্টারের মতো ফ্ল্যাগশিপ নানা বৈশিষ্ট্যর সঙ্গে আসে। এছাড়াও এতে রয়েছে, তরলের মতো মসৃণ 120Hz সুপার AMOLED+ ডিসপ্লে এবং অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের জন্য জল এবং ধুলো প্রতিরোধের মতো অর্থপূর্ণ উদ্ভাবন গুচ্ছ”।