বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

এমএস ধোনির সিদ্ধান্তে অবাক হইনি, বরং খুশিই হয়েছি : ডিভিলিয়ার্স

News Sundarban.com :
মার্চ ২৬, ২০২২
news-image

আইপিএল শুরু হওয়ার মাত্র দুই আগে বড় সিদ্ধান্ত নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি । চেন্নাই সুপার কিংসের দায়িত্ব রবীন্দ্র জাদেজার  হাতে তুলে দিয়েছিলেন সিএসকে-র  প্রিয় ‘থালা’। অনেকে ধোনির এই সিদ্ধান্তে অবাক হলেও, তাঁর প্রবল প্রতিপক্ষ এবি ডিভিলিয়ার্স  কিন্তু মোটেও অবাক নন।

বরং তিনি মনে করেন সঠিক সময় চেন্নাইয়ের সিংহাসন নতুন প্রজন্মের হাতে তুলে দিয়েছেন তিনি।

এক আলোচনাসভায় দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ডিভিলিয়ার্স বলেন, “সত্যি বলতে এমএস ধোনির সিদ্ধান্তে অবাক হইনি, বরং খুশিই হয়েছি। লোকে হয়তো ভাবতে পারে অধিনায়কত্ব করাটা খুব সহজ, তবে এতদিন ধরে সেটা করা মোটেও মুখের কথা নয়। ভাল মরসুম না কাটলে তো অনেক সময় অধিনায়কের ঘুমই উড়ে যায়।

তবে আমার মতে গত আইপিএল জেতার পরে, একেবারে সঠিক সময় ধোনি সরে গিয়েছে। গত মরসুম আইপিএল জিতলেও, ২০২০ সালে দলের পারফরম্যান্স ধোনিকে নিঃসন্দেহে অনেক কষ্ট দিয়েছিল। এরপরেও কামব্যাক করে ওর নেতৃত্বে সিএসকে খেতাব জিতেছে। তাই এটাই ছিল নেতৃত্ব ছেড়ে দেওয়ার সঠিক সময়।

তাই ও একেবারে ঠিক সিদ্ধান্ত নিয়েছে।” গত বছর আইপিএল জিতলেও, গত দুই মরসুম ধোনির ব্যাটে রান নেই। তাঁকে পুরনো ছন্দে দেখা যাচ্ছে না। যদিও ডিভিলিয়ার্স মনে করেন এ বার ধোনি খোলা মনে খেলবেন।

সেই প্রসঙ্গে ডিভিলিয়ার্স ফের বলেন, “আমি এমএসকে মজা করে নিজের খেলাটা খেলতে দেখতে আগ্রহী, চাই ও যাতে আবারও ওই বড় বড় ছক্কাগুলি ফের মারে। কারণ আমার বিশ্বাস ও এখনও ক্রিজে গিয়ে বড় বড় ছয় হাঁকিয়ে গোটা বিশ্বের মনোরঞ্জন করতে পারবে।” -zee24