বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুখ্যমন্ত্রীর নির্দেশের আড়াই ঘণ্টার মধ্যেই আনারুলকে গ্রেফতার করল পুলিস

News Sundarban.com :
মার্চ ২৪, ২০২২
news-image

রামপুরহাট কাণ্ডে  গ্রেফতার আনারুল হোসেন । তৃণমূল ব্লক সভাপতিকে গ্রেফতার করল তারাপীঠ থানার পুলিস। মুখ্যমন্ত্রীর নির্দেশের আড়াই ঘণ্টার মধ্যেই আনারুলকে গ্রেফতার করল পুলিস।

তারাপীঠ থানায় আনা হয়েছে ধৃত আনারুল হোসেন। থানায় আছেন বীরভূম পুলিস সুপার। ধৃত আনারুলকে জেরা করছেন পুলিস সুপার।

প্রসঙ্গত, এদিন বগটুই গ্রামে যান মুখ্যমন্ত্রী । কথা বলেন সেদিন রাতে আক্রান্ত-ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে। নিহতদের পরিজনদের সঙ্গে কথা বলার পর বগটুই গ্রামে দাঁড়িয়েই আনারুলকে গ্রেফতারের জন্য প্রশাসনকে স্পষ্ট নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মুখ্যমন্ত্রী বলেন, “অবিলম্বে আনারুলকে  গ্রেফতার করতে হবে। হয় আনারুল আত্মসমর্পণ করুক, কিংবা যেখান থেকে হোক ওকে গ্রেফতার করা হোক।” রামপুরহাট কাণ্ডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় তাঁকে গ্রেফতারের নির্দেশ দেওয়ার পরই ব্লক সভাপতি আনারুল Zee ২৪ ঘণ্টাকে দেওয়া প্রতিক্রিয়ায় তিনি দাবি করেছিলেন, “আমি নির্দোষ। মিথ্যে অভিযোগ করছে গ্রামবাসীরা। আমি এখন আর কিছু মন্তব্য করছি না।” একইসঙ্গে তিনি জানিয়েছিলেন, “আমি জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলব।

ডেপুটি এসপি-র সঙ্গে কথা বলব। মুখ্যমন্ত্রী যখন বলে দিয়েছেন, আমি আমাদের নেতৃত্বের সঙ্গে কথা বলব। আমি তো ছিলাম না ওখানে। আমার বাড়ি সন্ধিপুর, আর এটা নিশ্চিন্তপুর, অনেক দূর। ঘটনার সময় আমি হাসপাতালে ছিলাম। আমরা রাজনীতি করি, মানুষের সঙ্গে এরকম ব্যবহারে বিশ্বাস করি না।”

ওদিকে, মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই শুরু হয়ে গিয়েছিল পুলিসি তরফে তৎপরতা। আনারুলের বাড়িতে পৌঁছে যায় পুলিস। আনারুলের বাড়ি ঘিরে ফেলে পুলিস। অবশেষে বাড়িতে না পেলেও, তারাপীঠ থেকে গ্রেফতার আনারুল হোসেন। -zee24