বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবতীর মৃত্যু, তীব্র চাঞ্চল্য জগদ্দল থানার শ্যামনগর গুড়দহ মাতৃপল্লীতে

News Sundarban.com :
মার্চ ২৩, ২০২২
news-image

যুবতীর রহস্যজনক মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ালো জগদ্দল থানার ২৭ নম্বর ওয়ার্ডের শ্যামনগর গুড়দহ মাতৃপল্লীতে। মৃতার নাম রিয়া মুখার্জি। মৃতার বয়স ২৬ বছর। মঙ্গলবার রাতে নৈহাটি থানার জি আর পি শ্যামনগর স্টেশন সংলগ্ন ২৫ ও ২৬ নম্বর রেলগেটের মধ্যবর্তী রেললাইনের ধার থেকে রিয়ার মৃতদেহ উদ্ধার করে।

ওঁর হাতে ছিল মোবাইল ও কানে হেডফোন গোজা ছিল। অভিযোগ, মৃতার প্রেমিকই সন্ধান দেয় ওঁর বাড়ির লোককে রেললাইনের ধারে দেহ পড়ে রয়েছে। এতেই সন্দেহ দানা বেঁধেছে। ট্রেনের ধাক্কায় মৃত্যু হলে মোবাইল ফোন ছিটকে অন্যত্র পড়তো।

এক্ষেত্রে মোবাইল ফোন মৃতার হাতেই ছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গুড়দহ মাতৃপল্লীর বাসিন্দা রিয়ার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল গুড়দহ শালবাগান এলাকার বাসিন্দা অসীম হাওলদার ওরফে বটুর। অভিযোগ, বটুর অন্যত্র বিয়ে ঠিক হয়ে গেলেও রিয়ার সঙ্গে মেলামেশা করতো। মৃতার মা ও দিদির অভিযোগ, বোনকে মেরে রেললাইনে ফেলে দিয়েছে বটু। অভিযুক্তের ফাঁসির দাবি করেছেন মৃতার পরিবার ও প্রতিবেশীরা।

রাতেই জগদ্দল থানা ও নৈহাটি জি আর পি থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে জগদ্দল থানার পুলিশ মৃতার প্রেমিক অসীম ওরফে বটুকে গ্রেপ্তার করেছে।