বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্ব কিডনি দিবস উপলক্ষে ‘ওয়াকাথন ২০২২’ অনুষ্ঠান আরজি স্টোন-এর

News Sundarban.com :
মার্চ ১৪, ২০২২
news-image

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার ছিল বিশ্ব কিডনি দিবস। মানব দেহের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ হল কিডনি। আরজি স্টোন ইউরোলজি অ্যান্ড ল্যাপারোস্কোপি হাসপাতালের উদ্যোগে বিশ্ব কিডনি দিবস উপলক্ষে রবিবার ‘ওয়াকাথন ২০২২’ নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় কলকাতায়।

এই অনুষ্ঠানের স্লোগান ছিল ‘ওয়াক ফর হেলথ’। সেলিমপুর, ঢাকুরিয়া থেকে পতাকা উড়িয়ে অনুষ্ঠানটি র‌্যালির মাধ্যমে সূচনা করা হয় এবং সাউদার্ন এভিনিউর বিবেকানন্দ পার্কে গিয়ে শেষ হয়।

শতাধিক অংশগ্রহনকারী ছাড়াও বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অনেক বিশিষ্ট ব্যক্তি, সেলিব্রিটি অংশ গ্রহণ করেন। এদের মধ্যে বিচারপতি সমরেশ ব্যানার্জি, অভিনেত্রী পাপিয়া অধিকারী, দাবা খেলোয়াড় গ্র্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়া, ব্যান্ড ক্যাকটাসের মিউজিশিয়ান সিধু, অভিনেত্রী বুলবুলি পাঁজা, অভিনেতা সুমন ব্যানার্জি, অভিনেতা রাহুল বর্মণ, এমআইসি দেবাশিস কুমার, কাউন্সিলর মধুচন্দ দেব প্রমুখ এদিনের অনুষ্ঠানে অংশ নিয়েছিল এবং তাদের উপস্থিতি অনুষ্ঠানটিকে আরো আনন্দ মুখর করে তুলেছিল।

আরজি স্টোন-এর স্ট্র্যাটেজিক বিজনেস ইউনিটের প্রধান শশাঙ্ক দাস ভবিষ্যতেও এ ধরনের সামাজিক কার্যক্রম চালিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন।