মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ইতিহাস গড়তে চলেছে জলপাইগুড়ির ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কমিটি: স্বপন সরকার

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৫, ২০২২
news-image

মনোজ রায়, জলপাইগুড়ি:

এবারের জলপাইগুড়ি পুরসভা নির্বাচনে ইতিহাস গড়তে চলেছে জলপাইগুড়ির ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কমিটি। তৃণমূল প্রার্থী তিয়াষ সিনহা গোস্বামীর সমর্থনে প্রচার মিছিলে জানালেন INTTUC র জলপাইগুড়ি জেলা সভাপতি স্বপন সরকার। এদিন জলপাইগুড়ির ১৬ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী তিয়াষ সিনহা গোস্বামীর সমর্থনে প্রচার মিছিলে জনস্রোত লক্ষ করা যায়। এই মিছিলে উপস্থিত ছিলেন জলপাইগুড়ির বিধায়ক প্রদীপ কুমার বর্মা, শ্রমিক নেতা স্বপন সরকার প্রমুখ।

তৃণমূল প্রার্থী তিয়াষ সিনহা গোস্বামীর বলেন, দেখতেই পাচ্ছেন মানুষের সমর্থন। এই জনস্রোত বিজেপি সিপিএম কংগ্রেস সব ধুয়ে মুছে সাফ হায়ে গেছে। বিধায়ক প্রদীপ বর্মা বলেন, আমরা একশো শতাংশ আশাবাদী ২৫ শে ২৫ টা আসনই পাবো। বিরোধীরা ধুয়ে মুছে সাফ হয়ে গেছে। কাউকে দেখাই যাচ্ছে না।

INTTUC র জলপাইগুড়ি জেলা সভাপতি স্বপন সরকার বলেন, ১০০০এর অধিক ভোট তিয়াষ সিনহা গোস্বামী জিতবেন। মানুষের আশীর্বাদ আমাদের সঙ্গে আছে। তিনি আরও বলেন, জনস্রোতে ভাসছে ১৬ নম্বর ওয়ার্ড। আমরা এই নির্বাচনে ব্যাপক ভাবে জয়ী হবো।

ইতিহাস গড়তে চলেছে জলপাইগুড়ির ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কমিটি। প্রার্থীকে নিয়ে এলাকার সকল মানুষ এই মিছিলে হাঁটছেন। ভোট এখানেই হয়ে গেলো।